ঝিনাইদহে ইবির প্রাক্তণ শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় আটক-৪

ঝিনাইদহের শৈলকুপায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রাক্তণ শিক্ষার্থী উলফাত আরা তিন্নির মৃত্যুর ঘটনায় ৪ জনকে আটক করেছে পুলিশ। শনিবার রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- শেখপাড়া এলাকার আমিরুল, নজরুল, লাবিব ও তন্ময়।

শৈলকুপা থানার ওসি (তদন্ত) মহসিন হোসেন জানান, বিশ্ববিদ্যালয় থেকে সদ্য পড়ালেখা শেষ করা মেধাবী ছাত্রী তিন্নীর মৃত্যুতে শুক্রবার রাতে ৮ জনের নাম উল্লেখসহ আরো অজ্ঞাত ৫-৬ জনের নামে শৈলকুপা থানায় ধর্ষন ও আত্মহত্যা প্ররোচণার মামলা দায়ের হয়েছে। তিন্নীর মা হালিমা বেগম বাদী হয়ে এ মামলা দায়ের করেছেন। পরে তারা অভিযান চালিয়ে ৪ জনকে আটক করে। এ ঘটনায় এখনও পলাতক রয়েছে মুল অভিযুক্ত জামিরুল ইসলাম।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার রাতে বড় বোন মুন্নীর প্রাক্তণ স্বামী জামিরুল স্ত্রীকে আবারো ফিরিয়ে নিতে লোকজন নিয়ে আবারো বাড়িতে আসে। এসময় তারা ঘরে ভাংচুর করে। এসময় তিন্নি বাড়ির দ্বিতীয় তলায় ছিল। ভাংচুরের সময় বাক-বিতন্ডার এক পর্যায়ে চেচামেচি শুনে প্রতিবেশীরা এগিয়ে আসলে জামিরুল ও তার লোকজন পালিয়ে যায়। ঘটনার কিছুক্ষন পর তিন্নি কোন সাড়া না পেয়ে দ্বিতীয় তলায় গিয়ে তার রুম ভেতর থেকে লাগানো দেখে দরজা ভেঙ্গে তারা ভেতরে ঢুকে তিন্নিকে ফ্যানের সাথে ঝুলতে দেখে। সেখান থেকে তাকে উদ্ধার করে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।