যশোর কল্যাণদহ স্কুলের ম্যানেজিং কমিটি গঠনের সভায় মারপিটের ঘটনায় মামলা

jessore map

যশোর সদর উপজেলার চাঁচড়া ইউনিয়নের গোয়ালদাহ কল্যাণদহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির গঠন উপলক্ষে আয়োজিত সভায় শহিদুল ইসলাম (৪৭) নামে এক ব্যক্তি মারপিটের শিকার হয়েছেন। এই ঘটনায় বুধবার দুপুরে (১৪-১০-২০) কোতয়ালি থানায় একটি মামলা হয়েছে।

আসামিরা হলো, গোয়ালদাহ গ্রামের মৃত মাহাতাব বিশ্বাসের ছেলে ইয়াসিন বিশ্বাস (৪০), আনার আলীর ছেলে আরিফ হোসেন (৩০), মোহাম্মদ ইসরাফিলের ছেলে জুয়েল (২৬), কল্যাণদাহ গ্রামের নুরুজ্জামানের ছেলে শহিদুল ইসলাম (৩০)।

শহিদুল ইসলামের ভাই মিলন হোসেন কোতয়ালি থানায় দায়েরকরা এজাহারে উল্লেখ করেছেন, গত ৪ অক্টোবর সকাল সাড়ে ১০টার দিকে বিদ্যালয় প্রাঙ্গনে ম্যানেজিং কমিটি গঠন উপলক্ষে একটি সভায় হয়। ওই সভায় তার ভাই শহিদুল ইসলাম, বিদ্যালয়ের অভিভাবক সদস্য বাবু (৪৫) ও দাতা সদস্য স্বপন (৪৭) যান। মিটিং চলাকালে তার ভাই মত প্রকাশ করলে আসামিরা ক্ষিপ্ত হয়। এবং সভার মধ্যে তার ভাইকে কিল ঘুষি, চড়-থাপ্পড় মারে। অকথ্য ভাষায় গালিগালাজ করে। তার ভাইয়ের পকেটে থাকা ৩১ হাজার টাকাও কেড়ে নেয়। পরে যাওয়ার সময় তার ভাইকে হত্যার হুমকি দিয়ে চলে যায়। পরে শহিদুল ইসলামকে উদ্ধার করে লোকজন যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে।