যশোরে ইজিবাইক ছিনতাই চক্রের ৮ সদস্য আটক

যশোরে ইজিবাইক ছিনতাই চক্রের ৮ সদস্য আটক
যশোরে ইজিবাইক ছিনতাই চক্রের ৮ সদস্যকে ডিবি পুলিশ আটক করেছে। এসময় আটটি ঈজিবাইক উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাতে তাদেরকে জেলার বিভিন্ন স্থান থেকে আটক করা হয়।

শনিবার দুপুরে জেলা পুলিশের এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার আশরাফ হোসেন।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন পিপিএম ছাড়াও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ সালাউদ্দিন শিকদার, অতিরিক্ত পুলিশ সুপার ডিএসবি মোহাম্মদ তৌহিদুল ইসলাম, যশোর ক সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার গোলাম রব্বানী শেখ, জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ সৌমেন দাশসহ মিশনে অংশ গ্রহনকারী ডিবি স্কোয়াড।

আটককৃতরা হচ্ছে, যশোর সদর উপজেলার সাজিয়ালী আমবটতলার আব্দুল আজিজের পুত্র মো: রাজু ওরফে বড় রাজু (২১), খুলনা জেলার দিঘলিয়া উপজেলার হাজিগ্রামের বাবুল মোল্যার পুত্র রাজু মোল্লা ওরফে ছোট রাজু, যশোর শহরের বেজপাড়া (নুরনবী মেম্বরের বাড়ির ভাড়াটিয়া) ইয়ার আলী মোল্যার পুত্র শাহাদাৎ, যশোর শহরের বেজপাড়া পানির ট্যাঙ্কির পাশের মৃত মিজান শেখের পুত্র আনারুল ইসলাম, যশোর সদরের ধর্মতলা হ্যাচারী পাড়ার জাকির সরদারের পুত্র শাহিন, যশোর সদর উপজেলার নুরপুর দক্ষিন পাড়ার জালাল গাজীর পুত্র রবিউল ইসলাম গাজী, মনিরামপুর উপজেলার দোনার গ্রামের আশরাফ আলী বিশ্বাসের পুত্র সোহেল রানা ও খুলনা জেলার হরিনটোনা থানার কৈয়া বাজার জয়খালী (মিলু সিকদারের ভাড়াটিয়া) মৃত ইসমাইল হাওলাদারের পুত্র সুমন হাওলাদার।

আলামত হিসেবে ছিনতাইকৃত ইজিবাইক, ছিনতাইয়ের কাজে ব্যবহৃত মোবাইল ও বিভিন্ন যন্ত্রাংশ প্রদর্শন করা হয়।

সংবাদ সম্মেলনে যশোরের পুলিশ সুপার আশরাফ হোসেন জানান, দীর্ঘদিন ধরে জেলার বিভিন্ন স্থান থেকে নানা কৌশলে ইজিবাইক চুরি ও ছিনতাই করে আসছে একটি চক্র। সর্বশেষ গত ২ নভেম্বর জেলার সদর থানার বাগডাঙ্গা গ্রামের নূর ইসলামের গ্যারেজ ভেঙ্গে দুইটি ইজিবাইক চুরি হয়। তার দেয়া অভিযোগের ভিত্তিতে জোর তদন্ত শুরু করে ডিবি পুলিশ। এক পর্যায়ে গতকাল বিভিন্ন সময়ে চোর চোক্রের আটজন সদস্যকে আটক ও তাদের চুরি করা আটটি ইজিবাইক ও চুরির সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে। আটককৃতদের সংবাদ সম্মেলনে হাজির করা হয়। অন্যদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।