সস্ত্রীক করোনায় আক্রান্ত হুইপ স্বপন

এবার মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ (স্বপন)। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্বপন নিজেই শুক্রবার এই তথ্য নিশ্চিত করেন।

জয়পুরহাট-২ আসনের এই সাংসদ লিখেছেন, ‘আমি গতকাল থেকে করোনা আক্রান্ত। আমার স্ত্রী গত ১১ দিন ধরে আক্রান্ত। অনূগ্রহপূর্বক আমাদের জন্য দোয়া করবেন।’

সূত্রে জানা গেছে, এখন পর্যন্ত স্বপনের কোনো শারীরিক জটিলতা দেখা দেয়নি। তিনি বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছেন। তবে তার স্ত্রী মেহবুবা আলম রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত এভার কেয়ার হাসপাতালে ভর্তি আছেন।

এর আগে মুজিববর্ষ উপলক্ষে ডাকা সংসদের সংসদের বিশেষ অধিবেশনের আগে করোনাভাইরাস পরীক্ষায় পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী হাবিবুন নাহার, মো. শহীদুজ্জামান সরকার, নুরুজ্জামান বিশ্বাস, নাদিরা ইয়াসমিন জলি এবং তাহমিনা বেগম এবং ঢাকা-১০ আসনের সংসদ সদস্য শফিউল ইসলামের করেনাভাইরাস পজিটিভ হয়। এছাড়া আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফও করোনায় আক্রান্ত হয়ে আইসোলেশনে আছেন।

গত মার্চে দেশে করোনা হানা দেয়ার পর থেকে প্রায় অর্ধশত সাংসদ করোনায় আক্রান্ত হয়েছেন। মন্ত্রী-এমপিসহ মারা গেছেন কয়েকজন।