বাঘারপাড়ায় প্রয়াত চেয়ারম্যান কাজলের স্ত্রী পেলেন নৌকার মনোনয়ন

যশোরের বাঘারপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন উপজেলা আওয়ামী মহিলা লীগের সভানেত্রী ভিক্টোরিয়া পারভীন সাথী। তিনি প্রয়াত উপজেলা চেয়ারম্যান নাজমুল ইসলাম কাজলের স্ত্রী।

শুক্রবার (১৩ নভেম্বর) প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে দলের সংসদীয় মনোনয়ন বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের বৈঠকে এই মনোনয়ন চূড়ান্ত করা হয়।

বৈঠক শেষে দলের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে বুধবার (১১ নভেম্বর) পর্যন্ত এ পদে ১১ জন মনোনয়ন জমা দিয়েছিলেন।

এরা হলেন, উপজেলা আলীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা হাসান আলী, উপজেলা যুবলীগের আহ্বায়ক ও সংসদ সদস্য রনজিৎ রায়ের বড় ছেলে রাজিব রায়, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আব্দুর রউফ মোল্লা, উপজেলা আলীগের সাবেক সহ-সভাপতি আবু বক্কর সিদ্দিক, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, রায়পুর ইউপি চেয়ারম্যান মঞ্জুর রশিদ স্বপন, প্রয়াত উপজেলা চেয়ারম্যানের স্ত্রী ও উপজেলা মহিলা আলীগের সভানেত্রী ভিক্টোরিয়া পারভীন সাথী, যশোর জেলা পরিষদ সদস্য ইঞ্জিনিয়ার বিপুল ফারাজী, জহুরপুর ইউপি চেয়ারম্যান দীন মোহাম্মদ দিলু পাটোয়ারী, উপজেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সাধারণ সম্পাদক রাকীব হাসান শাওন ও মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মাসুম রেজা খান।

গত ৭ সেপ্টেম্বর বাঘারপাড়া উপজেলার চেয়ারম্যান নাজমুল ইসলাম কাজল সড়ক দুর্ঘটনায় মারা যান। এরপর পদটি শূন্য হয়। নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ১০ ডিসেম্বর উপনির্বাচনের ভোট অনুষ্ঠিত হবে।