বাঘারপাড়ায় বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ১০

যশোরের বাঘারপাড়ায় যাত্রীবাহী বাস ও মাছ বোঝাই পিকআপের সাথে মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও দশজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

শনিবার সকাল ৭টা ৫০ মিনিটে উপজেলার খাজুরা পল্লী বিদ্যুৎ সাব স্টেশনের সামনে যশোর-মাগুরা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পিকআপের ড্রাইভার ইব্রাহীম হোসেন (২৮) সাতক্ষীরার কলারোয়া উপজেলার জালালাবাদ গ্রামের নুর আলমের ছেলে। আহতরা হলেন, মাছ ব্যবসায়ী সাতক্ষীরা সদরের মিঠাপুকুর গ্রামের মোস্তফা মোড়লের ছেলে বাবুল (৩০), পাটকেলঘাটা উপজেলার মধু মোড়লের ছেলে মৎস শ্রমিক মাসুম হোসেন (২২), বাসের যাত্রী যশোরের বাঘারপাড়ার সেকেন্দারপুর গ্রামের অনুকুল সরকারের ছেলে কলেজ ছাত্র নির্জন সরকার (১৮)। এছাড়াও বাসের অন্তত ছয়জনসহ মহাসড়কের পাশে থাকা ইঞ্জিন চালিত ভ্যান চালক যশোর সদরের লেবুতলা গ্রামের ছলেমানের ছেলে আল-আমিন (৩৩) আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রার জানান, মাগুরা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী লোকাল বাস (যশোর-ব-৫৪৭) ও ফরিদপুরগামী সাতক্ষীরার মাছ বোঝাই (ঢাকা-মেট্রো-ন-১৩-৯০৬৩) পিকআপ খাজুরা পল্লী বিদ্যুৎ সাব স্টেশনের সামনে পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় গাড়ির দশজন আহত হয়। আহতদের উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এদিকে, বেলা ১১টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পিকআপের ড্রাইভার মারা যান। এছাড়া উন্নত চিকিৎসার জন্য মৎস্য শ্রমিক মাসুম হোসেনকে যশোর থেকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

বাঘারপাড়ার খাজুরা পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক জুম্মান খান জানান, স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। যাত্রীবাহী বাস ও পিকআপটি বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছে। বাঘারপাড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এসে মহাসড়ক থেকে দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি সরাতে সহায়তা করেছে।