টুঙ্গিপাড়ায পরশ-নিখিলকে যশোর জেলা যুবলীগের শুভেচ্ছা

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে যশোর জেলা যুবলীগ। সোমবার (১৬ নভেম্বর) গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় গিয়ে এ শুভেচ্ছা জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন যশোর জেলা ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ মনির হোসেন টগর, সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন মিঠু, ক্রীড়া সম্পাদক নাজমুল হুদা, তথ্য ও গবেষণা সম্পাদক সুকুমার রায়, সদস্য সাইদুর রহমান লাবু, সদর উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মাজহারুল ইসলাম, যুবলীগ নেতা জসিম উদ্দীন প্রমুখ।

এদিন কেন্দ্রীয় যুবলীগের নবগঠিত কমিটির নেতৃবৃন্দ টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানান। বিকেল ৩টার তারা যুবলীগের সভাপতি শেখ ফজলে সামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানান।

গত শনিবার (১৪ নভেম্বর) আওয়ামী যুবলীগের ২০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। এদিন বিকেলে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের কাছে কমিটির তালিকা হস্তান্তর করেন।