ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মুনির ও সম্পাদক বাবুল

বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের যশোর জেলা শাখার দ্বি-বার্ষিক নির্বাচনে বুধবার ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে ১৬জন ভোটার তাদের ভোটারাধিকার প্রয়োগ করেন।

নির্বাচনে সভাপতি পদে মনিরুজ্জামান মুনির (প্রাপ্ত ভোট ৯), সম্পাদক পদে নূর ইমাম বাবুল (প্রাপ্ত ভোট ৯) এবং সহ-সাধারণ সম্পাদক পদে এম আর মোহন (প্রাপ্ত ভোট ৮) বিজয়ী হয়েছেন।

নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বী গালিব হাসান পিল্টু ৬ ভোট, সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বী এম আর খান মিলন ৬ ভোট এবং সহ-সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বী আলী মোর্তজা সিদ্দিকী পেয়েছেন ৭ ভোট।

এছাড়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় সহ-সভাপতি পদে এম এ মানিক, কোষাধ্যক্ষ পদে শামসুজ্জামান স্বজন এবং দপ্তর সম্পাদক পদে দাউদ হোসেন বিজয়ী হয়েছেন।

নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান হিসেবে প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন এবং যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাজেদ রহমান ও সাংবাদিক ইউনিয়ন যশোরের সভাপতি শহিদ জয় সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন।

নবনির্বাচিতদের অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন ও সম্পাদক আহসান কবীর।

পৃথক বিবৃতিতে যশোর সাংবাদিক ইউনিয়ন (জেইউজে) এর সদস্য মনিরুজ্জামান মুনির পুনরায় সভাপতি এবং নূর ইমাম বাবুল সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় বিজয়ী দুই নেতাসহ নব নির্বাচিত কমিটির সকল কর্মকর্তাকে অভিনন্দন জানিয়েছেন নেতৃবৃন্দ।

যশোর সাংবাদিক ইউনিয়নের (জেইউজে) সভাপতি সাজেদ রহমান, সহ সভাপতি প্রণব দাস, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মিলন, যুগ্ম সম্পাদক রেজাউল করিম রুবেল, কোষাধ্যক্ষ মারুফ কবীর এবং জেইউজে নির্বাহী সদস্য শফিক সায়ীদ ও জিয়াউল হক এই অভিনন্দন জানান।

এছাড়া অভিনন্দন জানিয়েছেন, বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন’র সহ সভাপতি মনোতোষ বসু, যুগ্ম মহাসচিব সাকিরুল কবীর রিটন, নির্বাহী সদস্য গোপীনাথ দাস।

বিবৃতিতে নেতৃবৃন্দ আশা প্রকাশ করেন, নয়া কমিটি ফটো সাংবাদিকদের অধিকার আদায়ে সচেষ্ট হবেন।