বেনাপোলে যুবলীগ নেতার শীতবস্ত্র বিতরণ

মুজিব জন্মশতবর্ষে বেনাপোলে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। ৪নং বেনাপোল ইউনিয়ন আওয়ামী যুবলীগ নেতা সাহবে আলী এ কম্বল বিতরণ করেন। তিনি ওই ইউনিয়নের ৫ নং ও ৬ নং ওয়ার্ডে ১০০ জন হতদরিদ্র মানুষের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করেন।

সোমবার বিকেলে ইউনিয়নের গয়ড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এ কম্বল বিতরন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন বেনাপোল পৌর প্যানেল মেয়র সাহাবুদ্দিন মন্টু. শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, বেনাপোল ইউনিয়ন এর ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, আওয়ামী যুবলীগের সভাপতি মিনাজুল হোসেন, সাধারণ সম্পাদক নুর ইসলাম, ৬ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি তোফায়েল আহমেদ প্রমুখ।

কম্বল পাওয়া পঙ্গু আনছার আলী হাসি মুখে বলেন, প্রচণ্ড শীতে রাত্রে শীতবস্ত্রের অভাবে ঘুমাতে পারি না। অভাব অনটনের সংসারে শীতবস্ত্র কেনারও সামর্থ নাই। আজ ভালো লাগছে কম্বল পেয়ে।

যুবলীগ নেতা সাহেব আলী গত ২০ ডিসেম্বর এই ইউনিয়নের খড়িডাঙ্গা গ্রামেও শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন করেন। এ প্রসঙ্গে সাহেব আলী বলেন, ইউনিয়নে যাতে কোন দুস্থ মানুষ শীতের কষ্ট না পায় তার জন্য তিনি অব্যাহতভাবে শীতবস্ত্র বিতরণ করবেন তার সামর্থ্য অনুযায়ী।