জেইউজে সভাপতি পদে টাই সম্পাদক তুহিন

শনিবার (২৬ ডিসেম্বর) নির্বাচন হলেও যশোর সাংবাদিক ইউনিয়নের (জেইউজে) সভাপতি কে হচ্ছেন তার জন্য অপেক্ষা করতে হবে আগামী ২ জানুয়ারি পর্যন্ত। সভাপতি পদে দুই প্রার্থীই সমান সংখ্যক ভোট পাওয়ায় নির্বাচন পরিচালনা কমিটি পরবর্তী নির্বাচনের জন্য এ দিন ধার্য্য করেছেন।

সভাপতি পদে প্রার্থী ছিলেন দৈনিক ইত্তেফাকের স্টাফ রিপোর্টার আহমেদ সাঈদ বুলবুল এবং ডিবিসি টেলিভিশনের যশোর প্রতিনিধি সাকিরুল কবীর রিটন। তারা উভয়েই ৩৪টি করে ভোট পান।

প্রদীপ ঘোষ সহ সভাপতি ও এইচ আর তুহিন বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে যুগ্ম সম্পাদক পদে ৪০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন দৈনিক সমাজের কথা পত্রিকার চীফ রিপোর্টার তবিবর রহমান। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী দৈনিক স্পন্দনের ফটো সাংবাদিক ইমরান হাসান টুটুল পেয়েছেন ২৮ ভোট।

কোষাধ্যক্ষ পদে দৈনিক গ্রামের কাগজ পত্রিকার স্টাফ রিপোর্টার স্বপ্না দেবনাথ ৪৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী দৈনিক স্পন্দনের স্টাফ রিপোর্টার মিরাজুল কবীর টিটো পেয়েছেন ২১ ভোট।

সদস্য পদে দৈনিক যশোর পত্রিকার চিফ রিপোর্টার ডিএইচ দিলশান ৪২ ভোট পেয়ে ও বেসরকারি টেলিভিশন নিউজ ২৪ এর যশোর জেলা প্রতিনিধি রিপন হোসেন ৪১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাদের প্রতিদ্বন্দ্বী দৈনিক স্পন্দনের স্টাফ রিপোর্টার বিল্লাল হোসেন পেয়েছেন ২৮ ভোট।

নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান রুকুনউদ্দৌলাহ জানান, সভাপতি পদে দুইজন প্রার্থী সমান সংখ্যক ভোট পেয়েছেন। এ কারণে আগামী ২ জানুয়ারি সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত সভাপতি পদে ফের ভোট গ্রহণ হবে।