আজ যশোরে আসছেন যুবলীগের পাঁচ নেতা

jubo lig jessore map

বুধবার যশোরে আসছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্যসহ পাঁচ গুরুত্বপূর্ণ নেতা।যুবলীগের প্রেসিডিয়াম সদস্য যশোরের ঝিকরগাছার সন্তান আনোয়ার হোসেনের সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিতে তারা যশোরে আসছেন। তাদের আগমনকে সমানে রেখে যশোর যুবলীগের মধ্যে প্রাণচঞ্চলতা সৃষ্টি হয়েছে। বিমানবন্দর, বঙ্গবন্ধু ম্যুরাল চত্বরসহ বিভিন্ন এলাকায় তোরণ নির্মাণ করা হয়েছে।

যশোর যুবলীগের পক্ষ থেকে প্রেসিডিয়াম সদস্য আনোয়ার হোসেনকে এই সংবর্ধণা দেয়া হচ্ছে। এই সংবর্ধনায় অতিথি হিসেবে যোগ দেবেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট মামুনুর রশিদ, রফিকুল ইসলাম, ব্যারিস্টার সেলিম আফতাফ জজ এমপি, মৃণাল কান্তি জোয়ার্দার ও সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান সোহাগ। এছাড়া যুবলীগের কেন্দ্রীয় প্রচার সম্পাদক যশোরের মনিরামপুরের সন্তান জয়দেব নন্দী অনুন্ঠানে উপস্থিত থাকবেন।

যশোর জেলা যুবলীগের সভাপতি সৈয়দ মুনির হোসেন টগর বলেন, সংবর্ধনা অনুষ্ঠান সফল করতে সবধরনের প্রস্তুতি নেয়া হয়েছে।কেন্দ্রীয় নেতারা সকালে যশোরে এসে প্রথমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করবেন। পরে তাদের যশোরের ঝিকরগাছা ও চৌগাছায় পৃথকভাবে সংবর্ধনা দেয়া হবে। বিকালে তারা ঢাকায় ফিরে যাবেন।

যশোর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও যুবলীগনেতা আনোয়ার হোসেন বিপুল বলেন, যুবলীগের একটি বিচক্ষণ টিম যশোরে আসছে। তাদের সর্বোচ্চ সম্মানের সাথে বরণ করে নিতে যশোরবাসী প্রস্তুত। তাদের এই আগমনের মধ্য দিয়ে যশোর যুবলীগেরও কেন্দ্রীয় যুবলীগের মতো ইতিবাচক পরিবর্তন আসবে। আমি বিশ্বাস করি, আগামীতে যশোর যুবলীগ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মমুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে অগ্রগণ্য ভূমিকা পালন করবে। যার নির্দেশনা এই সংবর্ধণা অনুষ্ঠান থেকে কেন্দ্রীয় নেতারা আমাদের দেবেন।