বেনাপোলে গণতন্ত্রের বিজয় দিবস পালিত

যশোর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন বলেছেন, সাড়ে ৭ কোটি মানুষকে জাতির জনক বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমান ঐক্যবদ্ধ করেছিলেন। অত্যাচার, নির্যাতন, জুলুম, শোষন, নিপীড়ন থেকে মুক্তির জন্য এবং আলাদা ভূখন্ডের জন্য জাতির জনকের আহ্বানে এই মানুষগুলো একত্রিত হয়। জাতির জনকের আদর্শের আহবানে মুক্তি পাগল সাড়ে ৭ কোটি মানুষ একত্রিত হয়েছিল একটি লাল সবুজের পতাকার জন্য।

বুধবার বিকেলে বেনাপোল পৌর আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয়ে বুধবার (৩০ ডিসেম্বর) গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভায় তিনি একথা বলেন। সভায় সভাপতিত্ব করেন বেনাপোল পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত আহবায়ক আহসান উল্লাহ মাষ্টার।

এ সময় উপস্থিত ছিল শার্শা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মালেক, প্রচার সম্পাদক ইলিয়াছ আযম, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আব্দুর রহমান, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, শার্শা উপজেলা চেয়ারম্যান মেহেদী হাসান, বেনাপোল পৌর আওয়ামী লীগের সদস্য মোজাফফার হোসেন, মতিয়ার রহমান মধু, বেনাপোল পৌর ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশাদুজ্জামান আশা, পৌর আওয়ামী সাংস্কৃতিক ফোরামের সভাপতি রহমত আলী, যশোর জেলা আওয়ামী সাংস্কৃতিক ফোরামের কার্যনির্বাহী সদস্য জাকির হোসেন আলম, শার্শা উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক আরিফুর রহমান প্রমুখ। পরিচালনা করেন শার্শা উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আজিবর রহমান।