কফি নিয়ে ফাইট, নাক ফাটল রাখির

বলিউড মেগাস্টার সালমান খান সঞ্চালিত জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস’-এর ঘরে কুৎসিত বাগবিতণ্ডা! সম্প্রতি ঘটে যাওয়া এ ঘটনায় নাক ফাটল এবারের ১৪তম সিজনের অন্যতম প্রতিযোগী ও বলিউডের বিতর্কিত আইটেম গার্ল রাখি সাওয়ান্তের। কিন্তু কী নিয়ে এই ফাইট?

হাস্যকর হলেও সত্যি যে, বিতণ্ডার সূচনা কফি নিয়ে। রাখির দাবি, তার কফি কেউ চুরি করেছে। এর জন্য তিনি রীতিমতো চিৎকার শুরু করেন। বলেন, ‘যে কফি নিয়ে আমার পেছনে চরগিরি করবে, সে কিন্তু বাজে দুর্ঘটনায় মরে যাবে। আমি বলে দিলাম।’

রাখির এই অভিশাপ শুনে ক্ষেপে ওঠেন ‘বিস বস’ ঘরের বাকি সদস্যরা। অ্যালি গনি এবং অনুভব শুক্ল নামে দুই প্রতিযোগী তো কোমর বেঁধে নেমেই পড়েন রাখির বিরুদ্ধে। তারা চিৎকার করে বলতে শুরু করেন, ‘এই মহিলা কি পাগল! এভাবে কারও মৃত্যুকামনা করছে কীভাবে?’

তবে এই উত্তপ্ত বাক্য বিনিময়ের মধ্য দিয়েই শেষ হয় না ব্যাপারটা। আরেক প্রতিযোগী জেসমিন ভাসিন নিজের মাথা ঠান্ডা রাখতে পারেননি। তিনি মুখোমুখি হন রাখির। বেশ কিছুক্ষণ চিৎকার করার পর একটি ভারী মুখোশ রাখির মুখে চেপে ধরেন জেসমিন। ব্যাস, তার নাক গেল ফেটে। কাঁদতে কাঁদতে নিজেকে আরও আঘাত করেন রাখি। টেবিলে মাথাও ঠোকেন।

এই গোটা ঘটনার মাঝে রাখির মুখে ছিল মেকআপ। চোখ ও ঠোঁট দিয়ে চুঁইয়ে পড়ছিল রক্ত। আর তিনি কেঁদে চলেছিলেন এক টানা। সব মিলিয়ে একটা বীভৎস ব্যাপার ঘটে গেল ‘বিগ বস’-এর ঘরে! শো-টির ১৪ নম্বর সিজনে যেন ঘটনার ঘনঘটা! তবে এই ঘটনার শেষ পরিণতি কী হয়, সেটাই এখন দেখার।