‌‌‌‌‌‌‌’প্রধানমন্ত্রীর জন্য দেশের প্রত্যেকটি পৌরসভায় কাজ হয়েছে‌’

আমি ক্যাটালগ দেখেছি বাংলাদেশের সকল পৌর সভার মধ্যে সুন্দর পৌরসভা বেনাপোল। বেনাপোল পৌরসভায় অনেক কাজ হয়েছে আমাদের আওয়ামী সরকারের আমলে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দেশের প্রত্যেকটি পৌরসভায় কাজ হয়েছে। বেনাপোল পৌরসভা তার মধ্যে অন্যতম। পৌরসভা কেন্দ্রিক যে পরিমাণ উন্নয়ন এর কাজ হয়েছে যদি পৌর মেয়ররা সে কাজগুলি সঠিক ভাবে করত তাহলে প্রত্যেকটি পৌরসভা শহরে পরিণত হতো। দুঃখজনক বিষয় হলো অনেক জায়গায় ভালভাবে সে কাজ গুলি হয়নি। আমরা সেগুলো পরিবর্তন করব। আমি বেনাপোল পৌরসভা ঘুরে দেখব। এই পৌরসভার কিভাবে এত উন্নয়ন হলো তা আমাদের জানতে হবে এবং এটাকে মডেল হিসাবে আমরা সেভাবে কাজে লাগিয়ে অন্য পৌরসভার উন্নয়ন করতে চাই। আরো যে সকল অসম্পুর্ন, সেগুলো সমাপ্ত হলে আমি বেনাপোল পৌরসভায় ফিতা কাটতে আসব। কথাগুলো বললেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ভ্রাতুষ্পুত্র শেখ হেলাল এমপির পুত্র বাগেরহাট-২ আসনের এমপি শেখ সারহান নাসের তম্ময়।

শনিবার বেলা ৩টার সময় মুজিব শতবর্ষ উপলক্ষে শার্শা উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বেনাপোল সোনালী ব্যাংক চত্বরে আলোচনা সভায় প্রধান অথিথি ছিলেন শেখ সারহান নাসের তম্ময়।

সভায় সভাপতিত্ব করেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উলাশি ইউপির সাবেক চেয়ারম্যান শহিদুল আলম। বিশেষ অতিথি ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন।

আরো উপস্থিত ছিলেন বেনাপোল পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত আহবায়ক আহসান উল্লাহ মাস্টার, শার্শা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল হোসেন বাবলু, ফজলুল হক বকুল, সাংগঠনিক সম্পাদক আব্দুল মালেক, দপ্তর সম্পাদক আজিবর রহমান, প্রচার সম্পাদক ইলিয়াছ আযম, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক শার্শা ইউনিয়ন এর সাবেক চেয়ারম্যান কবির উদ্দিন তোতা, কোষাধ্যক্ষ খোদা বক্স, শ্রম বিষয়ক সম্পাদক শেখ কোরবান আলী. শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, বেনাপোল পৌর প্যানেল মেয়র সাহাবুদ্দিন মন্টু, কাউন্সিলার মিজানুর রহমান, বেনাপোল পৌর আওয়ামী লীগের সদস্য মোজাফফার হোসেন, যশোর জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ফারুক হোসেন উজ্জল, পুটখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান আব্দুল গফফার সরদার, সাবেক ছাত্রনেতা রুহুল কুদ্দুস ভুইয়া, বেনাপোল পৌর আওয়ামী সাংস্কৃতিক ফোরামের সভাপতি রহমত আলী, আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান সহ উপজেলা ও পৌর আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, আওয়ামী সাংস্কৃতিক ফোরাম, ছাত্রলীগ সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

অনুষ্ঠান পরিচালনা করেন বেনাপোল পৌর আওয়ামী যুবলীগের আহবায়ক সুকুমার দেবনাথ।

এর আগে বেলা সোয়া ২টায় ভারত থেকে ফেরার পথে জাতির জনকের এ দৌহিত্রকে উত্তরীয় পরিয়ে ও ফুল দিয়ে শুভেচ্ছা জানান বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন। এছাড়া বেনাপোল নো ম্যান্স ল্যান্ড এলাকায় শার্শা উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দও এমপি তন্ময়কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। বেলা তিনটার সময় আলোচনা মঞ্চে এমপি তন্ময়কে ক্রেস্টও দেন মেয়র লিটন।