জেইউজের সভাপতি পদে বুলবুল জয়ী

যশোর সাংবাদিক ইউনিয়ন (জেইউজে) সভাপতি হলেন ফারাজী আহমেদ সাঈদ বুলবুল।

শনিবার পুনর্নির্বাচনে তিনি ৩৭ ভোট পেয়ে বিজয়ী হন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী সাকিরুল কবীর রিটন ৩৪ ভোট পান।

এদিন সকাল নয়টা থেকে বেলা একটা পর্যন্ত প্রেসক্লাব যশোর কার্যালয়ে ভোটগ্রহণ করা হয়। নির্বাচন পরিচালনা কমিটি ব্যালট গণনা শেষে ফলাফল প্রকাশ করে।

গত শনিবার (২৬ ডিসেম্বর ২০) ভোটে এই দুই প্রার্থী উভয়ে ৩৪টি করে ভোট পেয়েছিলেন। সেই দিনই নির্বাচন কমিশন এই পদে পুনর্নির্বাচনের সিদ্ধান্ত দেয়।

নতুন কমিটিতে ফারাজী আহমেদ সাঈদ বুলবুল ছাড়াও রয়েছেন সহ-সভাপতি প্রদীপকুমার ঘোষ, সাধারণ সম্পাদক এইচ আর তুহিন, যুগ্ম সম্পাদক তবিবর রহমান, কোষাধ্যক্ষ স্বপ্না দেবনাথ এবং কার্য্যনির্বাহী সদস্য পদে ডি এইচ দিলশান ও রিপন হোসেন।

এদিকে, যশোর সাংবাদিক ইউনিয়নের (জেইউজে) দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি ফারাজী আহমেদ সাঈদ বুলবুল ও সাধারণ সম্পাদক এইচআর তুহিনসহ নবনির্বাচিত নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন ও সম্পাদক আহসান কবীর।

এক যুক্ত বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, আমরা আশা করি, নব-নির্বাচিত কমিটি সাংবাদিকদের স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে ইতিবাচক ভূমিকা রাখবে।

অপরদিকে, সাংবাদিক ইউনিয়ন যশোর এক বিবৃতিতে যশোর সাংবাদিক ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচনে নবনির্বাচিত সভাপতি ফারাজী আহমেদ সাঈদ বুলবুল ও সাধারণ সম্পাদক এইচআর তুহিনসহ নব-নির্বাচিত সকল নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। এক বিবৃতিতে সংগঠনের সভাপতি শহিদ জয়, সহসভাপতি মুর্শিদুল আজিম হিরু, সাধারণ সম্পাদক আকরামুজ্জামান, যুগ্ম সম্পাদক এসএম ফরহাদ, দপ্তর সম্পাদক ইকতিয়ার রহমান ইমন, কোষাধ্যক্ষ গালিব হাসান পিল্টু, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মীর কামরুজ্জামান মনি ও কার্যনির্বাহী সদস্য সাইফুর রহমান সাইফ নির্বাচিত নেতৃবৃন্দের ভবিষ্যত সফলতা কামনা করেন।