বেনাপোলে বিধবার সন্তান জন্মদানে এলাকায় গুঞ্জন

benapole jessore map

বেনাপোলে এক পুত্র সন্তান এর জন্ম দিয়েছেন বিধবা কুলসুম ওরফে টরি।

সোমবার সকাল ৯ টার সময় দিঘিরপাড় গ্রামে শিশুটির জন্ম দেন। শিশুটির জন্দদাতা ওই গ্রামের জনৈক রেজাউল ইসলাম বলে অভিযোগ সন্তানের মায়ের।

কুলসুম বেনাপোল পোর্ট থানার দিঘিরপাড় গ্রামের মৃত আকাইল ইসলামের স্ত্রী। তিনি ৪ সন্তানের জননী।

এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে।

কুলসুম এর শশুর রহমত আলী বলেন, পাশের বাড়ির রেজাউল তার বাড়িতে রাত্রে মাঝে মধ্যে আসত। রেজাউলের সাথে তার ছেলের বউ টরির সাথে একবার গণ্ডগোলও হয়। এরপর তারা ঘুমিয়ে পড়লে মাঝে মধ্যে আসত বলে অনেকে তার কাছে অভিযোগ করে। গত তিন বছর আগে তার পুত্র আকাইল আত্মহত্যা করে। এই সুযোগে রেজাউল হয়ত তার সাথে অবৈধ সম্পর্ক গড়ে তোলে।

ভুক্তভোগি কুলসুম বলেন, রেজাউল তার সাথে দীর্ঘদিন ধরে ভয়ভীত দেখিয়ে অবৈধ মেলামেশা করে। এরপর এই সন্তানটির জন্ম হয়। আমি এর সঠিক বিচার চাই। সুফিয়া নামে স্থানীয় এক নারী জানান, রেজাউল খারাপ প্রকৃতির লোক। সে এলাকায় একজন ফেনসিডিল ব্যবসায়ী। সে একাধিক নারীর সাথে অবৈধ মেলামেশা করে বলেও তিনি দাবি করেন। গভীর রাত্রে সে এলাকায় বিভিন্ন বাড়ির সামনে অবস্থান করে ফেনসিডিল বিক্রি করে বলেও জানান।

স্থানীয়রা জানান, রেজাউল ওই নারীর সাথে অবৈধ সম্পর্ক গড়ে তুলে দীর্ঘদিন মেলামেশার পর এই পুত্র সন্তানটির জন্ম হয়েছে। তারা আরো জানান, সন্তান ভুমিষ্ট হবার পর কোদাল দিয়ে মাটি দেওয়ার জন্য জন্মদাত্রী টরি খাতুন প্রস্তুতি নিলে তখন তার বড় মেয়ে দেখে ফেলে পাশের লোকজনকে জানায়। এরপর বিষয়টি জানাজানি হয়ে যায়।

রেজাউল এর কাছে বিষয়টি জানতে চাইলে তিনি জানান, আমার নামে মিথ্যা অপবাদ দিচ্ছে। ডিএনএ টেস্ট করে যদি প্রমাণ করতে পারে আমি এই ছেলের দায়িত্ব বুঝে নিব।

বেনাপোল পোর্ট থানার ওসি মামুন খান বলেন, এ ব্যাপারে থানায় একটি অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগির মা। বিষয়টি তদন্ত করে দেখা হবে।