বাঘারপাড়া উপজেলা চেয়ারম্যান সাথীর দায়িত্ব গ্রহণ

অশ্রুসিক্ত নয়নে স্বামীর চেয়ারে বসেছেন যশোরের বাঘারপাড়া উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ভিক্টোরিয়া পারভীন সাথী।

গত রোববার খুলনা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে শপথ গ্রহণ করেন তিনি।

মঙ্গলবার (১২ জানুয়ারি) বেলা ১২টায় দায়িত্ব গ্রহণকালে উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা তানিয়া আফরোজ তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

এর আগে বেলা ১১টায় দলীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ভিক্টোরিয়া পারভীন সাথীকে ফুলেল শুভেচ্ছা জানান। উপজেলা পরিষদের নতুন ভবনের সামনে আনন্দ আর উচ্ছ্বাসে শুভেচ্ছা গ্রহণ করেন তিনি। দীর্ঘ সময় ধরে চলে এ শুভেচ্ছা বিনিময়।

ভিক্টোরিয়া পারভীন সাথী দায়িত্বগ্রহণ করে নিজ কার্যালয়ের চেয়ারে বসতে গিয়েই তিনি কান্নায় ভেঙে পড়েন। কারণ গত ৭ সেপ্টেম্বরের আগ পর্যন্ত এ চেয়ারেই বসতেন তার স্বামী প্রয়াত উপজেলা চেয়ারম্যান নাজমুল ইসলাম কাজল। এ সময় উপস্থিত দলীয় নেতাকর্মীরা আবেগআপ্লুত হয়ে পড়েন। বেশ কিছু সময় সাথী অঝোরে কান্নার পর স্বাভাবিক হয়ে চেয়ারে বসেন।

এ সময় উপস্থিত সকলের সহযোগিতা কামনা করে বলেন, গতানুগতিক উন্নয়নের ধারা থেকে বেরিয়ে এসে সৃজনশীল ও যুগোপযোগি উন্নয়নে বাঘারপাড়াকে এগিয়ে নিতে হবে। এজন্য সকলকে একসাথে কাজ করতে হবে। বাঘারপাড়ার কৃষি নির্ভর অর্থনীতিকে এগিয়ে নিতে কৃষি ক্ষেত্রকে প্রাধান্য দিয়ে কাজ করতে হবে।

ভিক্টোরিয়া পারভীন সাথী এসব বিষয়ে বাঘারপাড়া উপজেলা নির্বাহী অফিসার তানিয়া আফরোজ ও উপস্থিত বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের কাছেও সহযোগিতা কামনা করেন।

শুভেচ্ছা বিনিময়কালে কজন বীর মুক্তিযোদ্ধা, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ, ইউপি চেয়ারম্যানবৃন্দ, আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।