বেনাপোল ইউনিয়ন যুবলীগ নেতার কম্বল বিতরণ

Benapole Blanket

প্রচণ্ড শীতে যখন মানুষ ঘর থেকে বের হতে পারছে না, শীতে ঠক ঠক করে কাঁপছে তখন যশোর জেলা আওয়মী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটনের অনুপ্রেরণায় মুজিব শতবর্ষে বেনাপোলে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

৪নং বেনাপোল ইউনিয়ন আওয়ামী যুবলীগ নেতা সাহবে আলী এ কম্বল বিতরণ করেন। তিনি ওই ইউনিয়নের ৮ ও ৯ নং ওয়ার্ডে অসহায় দরিদ্র মানুষের মাঝে বিতরণ করেন। তবে কম্বল বিতরণের আগে সামাজিক দূরত্ব বজায় রেখে আগে মাস্ক পরানো হয় এসব শীতার্ত মানুষকে।

শনিবার বিকেলে কম্বল বিতরণ করা হয় ইউনিয়নের ৮নং ওয়ার্ড এর বড়আঁচড়া হরিণাপোতা আব্দুল হাই মেম্বার এর বাড়ি ও ৯ নং ওয়ার্ডে গাতিপাড়া প্রাথমিক বিদ্যালয়ে। এ সময় উপস্থিত ছিলেন, বেনাপোল পৌর প্যানেল মেয়র আওয়ামী লীগ নেতা সাহাবুদ্দিন মন্টু, শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, বেনাপোল পৌর আওয়ামী যুবলীগের আহবায়ক সুকুমার দেবনাথ, ৪নং বেনাপোল ইউপি পরিষদের ৮নং ওয়ার্ডের মেম্বার আব্দুল হাই, ১নং ওয়ার্ড ইউপি মেম্বার হাসান মাহমুদ প্রিন্স, ইউনিয়ন এর আওয়ামী স্বাস্থ্য বিষয়ক সম্পাদক তাইজুল ইসলাম, আওয়ামী লীগ নেতা সেলিম হোসেন, শার্শা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক দ্বিন ইসলাম, প্রচার সম্পাদক এনামুল হক মুকুল, দপ্তর সম্পাদক আরিফুর রহমান প্রমুখ।

উল্লেখ্য, যুবলীগ নেতা সাহেব আলী গত ২০ ডিসেম্বর এই ইউনিয়নের খড়িডাঙ্গা গ্রামে ২১ তারিখে গয়ড়া গ্রামে ২৫ তারিখে পুড়াবাড়ি নারাণপুর ও নতুন পাড়া নারাণপুরে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন।