মণিরামপুরে নৌকার প্রচারণায় আওয়ামী লীগ নেতা মোহিত নাথ

আগামী ৩০ জানুয়ারী মণিরামপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলহাজ্জ্ব অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসানের নৌকা প্রতীকের প্রচারণায় নেমেছেন যশোর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ।

আজ শুক্রবার মণিরামপুর পৌরসভার বিভিন্ন এলাকায় নৌকার পক্ষে প্রচারণা শেষে সন্ধ্যায় মণিরামপুর পৌর শহরে কাঁচা বাজার সমিতির উদ্যোগে নৌকা প্রতীকের পথসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন তিনি।

কাঁচা বাজার সমিতির সভাপতি হাসেম আলীর সভাপতিত্বে এই পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নৌকা প্রতীকের প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান পৌর মেয়র আলহাজ্জ্ব অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান।

সমিতির সম্পাদক সিরাজুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্যে যশোর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ বলেন, ২১ সালের ভিশন ও ৪১ সালের মিশন বাস্তবায়নে সর্বস্তরে আওয়ামী লীগের জনপ্রতিনিধি থাকা দরকার। সকলে মিলে দেশের উন্নয়নের লক্ষ্যে বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার হাতকে তাহলে আরও বেশী শক্তিশালী করা সম্ভব হবে। আগামী ৩০ জানুয়ারী মণিরামপুর পৌরসভা ভোটে নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে শৃঙ্খলার সাথে ঐক্যবদ্ধভাবে আপনারা ভোট প্রদান করে কাজী মাহমুদুল হাসানকে দ্বিতীয়বার মেয়র নির্বাচিত করবেন। তাহলেই এই পৌরসভার উন্নয়নের গতিধারা তরান্বিত হবে। আওয়ামী লীগ তথা শেখ হাসিনা সরকার মানুষের ভোট ও ভাতের অধিকার রক্ষায় কাজ করে যাচ্ছেন। এখন কৃষকদের আর সারের জন্য গুলি খেতে হয়না। বিদ্যুৎ এখন হাতের নাগালে। মুজিববর্ষে শেখ হাসিনা সরকার ভুমিহীনদের ভুমি, গৃহহীনদের জন্য বাসস্থানের ব্যবস্থা, প্রতিবন্ধী, অবহেলিত অধিকার বঞ্চিত মানুষদের অধিকার রক্ষা ও সুশাসন নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে। গ্রামকে শহরের আদলে গড়ে তোলা এবং দেশকে অর্থনৈতিকভাবে সমৃদ্ধশালী করাই শেখ হাসিনা সরকারের লক্ষ্য। এই লক্ষ্য বাস্তবায়ন করতে হলে নৌকা প্রতীকের প্রার্থীকে অবশ্যই বিজয়ী করতে হবে। নৌকা বিজয়ী না হলে মণিরামপুর পৌর এলাকার উন্নয়ন মুখ থুবরে পড়বে।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য প্রদান করেন সদর উপজেলা আওয়ামী লীগ নেতা আব্দুল মতলেব বাবু, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সদস্য আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের তরুণ নেতা এ্যাড. বশির আহমেদ খান, পৌর আওয়ামী লীগের সভাপতি ও নৌকা প্রতীকের নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক আমজাদ হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক নেতা সন্দীপ ঘোষ, আওয়ামী লীগ নেতা প্রভাষক আবুল হাসান, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক স.ম আলাউদ্দীন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক কাজী তাজাম্মুল হোসাইন টিটো, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মুরাদুজ্জামান মুরাদ, যুগ্ম আহবায়ক ফজলুর রহমান, শ্রমিক নেতা জাহাঙ্গীর হোসেন প্রমুখ।