যশোরে পুলিশের অভিযানে গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার ২

যশোরের চাঁচড়া ও পুরাতন কসবা ফাঁড়ি পুলিশ আলাদা অভিযান চালিয়ে ৪ কেজি গাঁজা ও ১৩ পিস ইয়াবা উদ্ধার করেছে। এ সময় এক নারীসহ দু’জনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হচ্ছে, যশোরের ঝিকরগাছা উপজেলার গদখালী বাবু পাড়ার বর্তমানে শার্শা উপজেলার নাভারণ আনছার ক্যাম্পের পিছনে ফাতেমার বাড়ির ভাড়াটিয়া মৃত আব্দুল আজিজের মেয়ে ও বাবু হোসেনের স্ত্রী মোছাঃ কাকলী বেগম ও যশোর শহরের বেজপাড়া টিবি ক্লিনিক মোড়ের মৃত মনছুর আলীর ছেলে আব্দুল করিম।

এ ব্যাপারে মাদক আইনে আলাদা দু’টি মামলা হয়েছে।

চাঁচড়া ফাঁড়ির এএসআই মোস্তাফিজুর রহমান জানান, সোমবার বেলা ১১টার পর চাঁচড়া চেকপোষ্ট পাবলিক টয়লেটের সামনে একজন নারী মাদক বিক্রেতা গাঁজা নিয়ে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে সেখানে উপস্থিতি হলে পুলিশের উপস্থিতি টের পেয়ে গাঁজা নিয়ে অবস্থানকারী মোছাঃ কাকলী বেগম দৌড়ে পালাবার চেষ্টা করে ব্যর্থ হয়। পরে তার দখল হতে ৪ কেজি গাঁজা উদ্ধার করে।

অপরদিকে, পুরাতন কসবা ফাঁড়ির এসআই শহিদুল ইসলাম জানান, সোমবার রাত ৯ টার পর শহরের সার্কিট হাউজের সামনে যাত্রী ছাউনীর পাশে এক মাদক বিক্রেতা ইয়াবা বেচাকেনা করছে। উক্ত সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে সেখানে থাকা আব্দুল করিম দ্রুত পালানোর চেষ্টার এক পর্যায় গ্রেফতার হয়। পরে তার দখল হতে ১৩পিস ইয়াবা উদ্ধার করা হয়।

মঙ্গলবার গ্রেফতারকৃত আব্দুল করিমকে আদালতে সোপর্দ করা হয়েছে।