এ্যারিষ্ট ফুড এক্সপোর্টার লিমিটেড যশোর অফিসের মালামাল চুরির ঘটনায় মামলা

jashore map

এ্যারিষ্ট ফুড এক্সপোর্টার লিমিটেড যশোর অফিসের ইঞ্জিন চালিত অটো ভ্যান, জি আই পাইপ, জি আই এঙ্গেল ও বৈদ্যুতিক তারসহ প্রায় দেড় লাখ টাকার মালামাল চুরির ঘটনায় কোতয়ালি থানায় মামলা হয়েছে।

যশোরের শার্শা উপজেলার সোনকাটি গ্রামের মৃত আবু তাহেরের ছেলে বর্তমানে রাজারহাট, রামনগর মুড়লি মোড়, এ্যারিষ্ট ফুড এক্সপোর্টার লিমিটেড ১৬৬/১৬৭ কোম্পানির প্রধান সহকারি মোস্তফা জাহাঙ্গীর (৬৭) বাদি হয়ে বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) মামলা করেন। মামলায় বাঘারপাড়া উপজেলার বলরামপুর গ্রামের বিকু সরদারের ছেলে কামরু সরদার ওরফে কাবিলকে (৪০) আসামি করা হয়।

মামলায় উল্লেখ করা হয়, কাবিল কোম্পানীর ইঞ্জিন চালিত অটো ভ্যান চালাতো। এক মাস আগে তিনি কোম্পানীতে চাকুরি পায়। কোম্পানীর অপর একটি কারখানা এ্যারিষ্টজুট রামনগর সাহাবাটি হতে এ্যারিষ্ট ফুড কারখানা রাজারহাটে ভ্যানে করে কোম্পানীর মালামাল আনা নেয়া করতো। প্রতিদিনের মতো ২৩ জানুয়ারি সন্ধ্যায় রামনগর সাহাবাটি পিকনিক কর্ণারস্থ এরিষ্টজুট কারখানা হতে ২ পিচ লোহার জি আই এঙ্গেল আনুমানিক মূল্য ৪০ হাজার টাকা, ৫ পিচ জিআই পাইপ মূল্য আনুমানিক ৫০ হাজার টাকা, বৈদ্যুতিক তার মূল্য আনুমানিক ২০ হাজার টাকা, ও ইঞ্জিন চালিত অটো ভ্যানসহ এ্যারিষ্ট ফুড কারখানা রাজার হাটের উদ্দেশ্যে রওনা হয়। কিন্তু আনুমানিক রাত ৯ টা পার হলেও আসামি কাবিল এ্যারিষ্ট ফুড কারখানা রাজারহাটে যায় না। সন্ধ্যা সাড়ে ৭ টা থেকে রাত ৯ টার মধ্যে কাবিল ভ্যানগাড়িসহ দেড় লাখ টাকার মালামাল চুরি করে পালিয়ে যায়।