যশোরে দিনব্যাপী উদ্যোক্তা সম্মেলন

uddogta

যশোরে অনুষ্ঠিত হয়ে গেলো উদ্যোক্তা সম্মেলন। দিনব্যাপী এ সম্মেলনে ১৫টি জেলার অনলাইনে পরিচালিত ব্যবসায়ী প্রতিষ্ঠানের উদ্যোক্তা অংশ নেন।

শনিবার সকাল ১০টায় শুরু হওয়া উদ্যোক্তা সম্মেলনে প্রধান অতিথি ছিলেন নিজের বলার মতো গল্প ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ইকবাল বাহার জাহিদ।

এ সময় তিনি বলেন, উদ্যোক্তা হতে হলে লাগবে শুধু সাহসী উদ্যোগ। সাহসী উদ্যোগ ছাড়া আর কোন কিছুর দরকার হয় না। মূলধন তেমন কোন সমস্যা না। ব্যবসায়ী হতে হলে যে কোন কাজ সাহসী ও বুদ্ধিমত্তার সাথে মোকাবলা করতে পারলেই তিনি সফল হবেন বলে মন্তব্য করেন তিনি। পৃথিবীতে যারা সফল, তারা সবাই সাহসীকতার সাথে উদ্যোগ গ্রহন করে তা পরিচালনা করেছিলেন বলে প্রমান মেলে। এ কারনে স্বপ্ন দেখুন, সাহস করুন, শুরু করুন, লেগে থাকুন, সফলতা আসবেই।

শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্কে আয়োজিত সম্মেলনে বক্তব্য দেন নিজের বলার মতো গল্প ফাউন্ডেশনের কোর ভোলেন্টিয়ার মাসুম খান, রুবেল আহমেদ, মুজাহিদ অপু, ডিস্ট্রিক এ্যাম্বাসেডর ইউনুচ আলী, আরএম রনি, মোহাম্মদ লিটন, সোহাগ উদ্দিন, বাহারুল ইসলাম, ঢাকা তেজগাঁয়ের জোন এ্যাম্বাসেডর সেলিম রেজা। সংগীত পরিবেশন করেন ঝিনাইদহের উদ্যোক্তা এসআর সুমন। সঞ্চালনায় ছিলেন ফারুক হোসেন ও তামান্না।