যবিপ্রবি ড্রাইভার জাহাঙ্গীর আলমের মৃত্যুতে উপাচার্যের শোক

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) সিনিয়র ড্রাইভার মো. জাহাঙ্গীর আলমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন।

গত শনিবার দিবাগত রাতে যশোরের ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে জাহাঙ্গীর শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল প্রায় ৪২ বছর। তিনি বেশ কিছুদিন ধরে ক্যানসারসহ বিভিন্ন শারীরিক জটিলতায় ভুগছিলেন।

এক শোক বার্তায় অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন বলেন, মো. জাহাঙ্গীর আলম ছিলেন যবিপ্রবিতে নিয়োগপ্রাপ্ত প্রথম গাড়ি চালকদের মধ্যে অন্যতম। তাঁর অসুস্থতার সময় যবিপ্রবি পরিবারের সদস্যরা ঐক্যবদ্ধভাবে তাঁর পাশে দাঁড়িয়েছিলেন। এ জন্য আমি তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং ধন্যবাদ জানাচ্ছি। জাহাঙ্গীর আলমের অকালপ্রয়াণে যবিপ্রবি পরিবারের সদস্যদের মধ্যে শোকেরছায়া নেমে এসেছে। এই প্রথম যবিপ্রবি পরিবার তার কোনো সহকর্মীকে হারালো। আমি তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি এবং তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি। একইসঙ্গে তাঁর পরিবার-পরিজন, সহকর্মীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

এদিকে মো. জাহাঙ্গীর আলমের মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করেছেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতি, কর্মকর্তা সমিতি ও কর্মচারী সমিতি। একই সঙ্গে যবিপ্রবি ছাত্রলীগ, সাংবাদিক সমিতিসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন এবং সর্বস্তরের শিক্ষার্থীরা তাঁর প্রয়াণে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে।