যশোরে ব্যাটারী চুরি করে বিক্রিকালে আটক ১

jessore atok map

সদর উপজেলার বানিয়াবহু গ্রামের মাঠের মধ্যে থাকা এস্কেভেটর হতে দু’টি ব্যাটারী চুরি করে বিক্রি করতে এসে দোকানদারের সহযোগীতায় আহম্মদ আলী নামে এক চোরকে ধরে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে।

সে যশোর সদর উপজেলার পাগলাদাহ গ্রামের বর্তমানে ছোট মেঘলা গ্রামের মৃত মোক্তার আলীর ছেলে।

এ ঘটনায় রোববার (৩১ জানুয়ারি) গভীর রাতে কোতয়ালি মডেল থানায় মামলা হয়েছে।

যশোর সদর উপজেলার কৃষ্ণবাটি গ্রামের মৃত আফসার হোসেনের ছেলে কবির হোসেন বাদি হয়ে উক্ত আহম্মদ আলীর নাম উল্লেখ করে মামলা করেন।

মামলায় তিনি বলেছেন, তিনি মা মনি এন্টারপ্রাইজ চাঁচড়া বাজার এর ম্যানেজার হিসেবে কর্মরত রয়েছেন। উক্ত প্রতিষ্ঠানের একটি এস্কেভেটর আছে। উক্ত এস্কেভেটর দুই মাস যাবত যশোর কোতয়ালি মডেল থানাধীন বানিয়াবহু গ্রামস্থ মাঠে মাটি কাটার কাজে ব্যবহৃত আছে। উক্ত গাড়ীর ড্রাইভার ওই গ্রামের আব্দুল গণির ছেলে আক্তার হোসেন ৩০ জানুয়ারী রাত ১১ টা পর্যন্ত মাটি কাটার কাজ শেষে এস্কেভেটরটি মাঠে রেখে তার নিজ বাড়িতে চলে যায়। পরে রোববার ৩১ জানুয়ারী ভোর ৫টায় উক্ত বানিয়াবহু গ্রামের মাঠে এস্কেভেটরের কাছে ফিরে যেয়ে দেখেন উক্ত গাড়ীর ১২ ভোল্টের দু’টি ব্যাটারী কে বা কারা চুরি করে নিয়ে গেছে। উক্ত খবর পেয়ে মা মনি এন্টারপ্রাইজের কর্নধর সেলিম রেজা পান্নুকে অবহিত করি। সবাই মিলে চুরি যাওয়া ব্যাটারীর খোঁজখবর নিতে থাকি। রোববার ৩১ জানুয়ারী সন্ধ্যা সাড়ে ৬টায় চাঁচড়া চেকপোষ্ট সংলগ্ন মেসার্স সারমিন মটরস্ এন্ড ব্যাটারী মলিক শাহিনুর রহমান জানান তার দোকানে একজন ব্যক্তি দু’টি ব্যাটারী বিক্রয় করতে এসেছে। উক্ত সংবাদের ভিত্তিতে উল্লেখিত দোকানে হাজির হয়ে দেখেন উক্ত ব্যাটারী তাদের এস্কেভেটর গাড়ীর। চোর আহম্মদ আলী দৌড়ে পালানোর চেষ্টাকালে স্থানীয় লোকজন ধরে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

সোমবার (১ ফেব্রুয়ারি) তাকে আদালতে সোপর্দ করা জয়েছে।