যশোরে কোনো সন্ত্রাসী অপরাধী বাহিনী থাকবে না : এসপি প্রলয় কুমার

new sp jessore

যশোরে প্রথম কর্ম দিবসে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন যশোরের নতুন পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার।

মত বিনিময়কালে তিনি বলেন, যশোরে কোনো অপরাধী বা তার কোনো সন্ত্রাসী বাহিনী থাকবে না, থাকবে শুধু পুলিশ বাহিনী। এজন্য তিনি সাংবাদিকদের সঙ্গে একসাথে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

পুলিশ সুপার বলেন, ‘পুলিশ-সাংবাদিকের কাজ একই। সাংবাদিকরা সমাজের জন্যে অনেক কাজ করেন। পুলিশও সমাজের অংশ। সমাজের ভালো কাজের জন্য পার্টনারশিপ প্রয়োজন। কথা দিচ্ছি, মানুষকে সহযোগিতা করার স্বার্থে কাজ করবো একসাথে।’

তিনি পুলিশ সদস্যদের হুঁশিয়ার করে বলেছেন, পুলিশে টাকা-পয়সার কোনো লেনদেন হবে না। কোনো প্রকার দুর্নীতি-মাদকের সাথে সম্পর্ক থাকবে না। পুলিশ অন্যায় অত্যাচার-নিপীড়ন করলে তার বিরুদ্ধে অভ্যন্তরীণ ব্যবস্থা নেওয়া হবে। অপরাধ নিয়ন্ত্রণে যথাসাধ্য করা হবে।

তিনি সন্ত্রাস মুক্ত সুন্দর যশোর গড়ার জন্য সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

মত বিনিময় সভায় বক্তব্য দেন প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, সাবেক সভাপতি একরাম-উদ-দ্দৌলা, সম্পাদক আহসান কবীর, সাবেক সম্পাদক এসএম তৌহিদুর রহমান, যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি ফারাজী আহমেদ সাঈদ বুলবুল, সাধারণ সম্পাদক এইচ আর তুহিন, দেশ টিভির আমিনুর রহমান মামুন, প্রথম আলোর মনিরুল ইসলাম, সময় টিভির জুয়েল মৃধা, যুগান্তরের ইন্দ্রজিৎ রায়, মাছরাঙা টিভির রাহুল রায় প্রমুখ।

সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সালাউদ্দিন শিকদার, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মুহাম্মদ তৌহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) গোলাম রব্বানি শেখ, অতিরিক্ত পুলিশ সুপার (খ-সার্কেল) জামাল আল নাসের প্রমুখ।

উল্লেখ্য, ২১ জানুয়ারি পুলিশ সুপার মোহাম্মদ আশরাফ হোসেনকে ডিএমপিতে উপকমিশনার পদে বদলি করা হয়। ৪ ফেব্রুয়ারি তার পদে স্থালাভিসিক্ত হলেন প্রলয় কুমার জোয়ারদার। এর আগে তিনি নরসিংদীর পুলিশ সুপার ছিলেন।