কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির নেতৃবৃন্দের সাথে পুলিশ সুপারের মতবিনিময়

sp jashore

জেলা কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির নেতৃবৃন্দের সাথে জেলার সার্বিক আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্তে মতবিনিময় সভা করেন যশোর জেলার নবাগত পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার।

মঙ্গলবার দুপুরে পুলিশ সুপারের নতুন ভবনের ২য় তলার কন্ফারেন্স রুনে মতবিনিময় অনুষ্ঠিত হয়৷

পুলিশ সুপার বলেন, যশোর জেলা কমিউনিটি পুলিশিং কমিটির কার্যক্রমকে বিগত সময় থেকে আরও গতিশীল করে অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং কমিটির সমন্বয়ে অংশীদারীত্বের ভিত্তিতে কাজ করবেন বলে অভিপ্রায় ব্যক্ত করেন। পুলিশে শুদ্ধাচার প্রতিষ্ঠা ও ইমেজ বৃদ্ধির লক্ষ্যে পুলিশকে দুর্নীতি ও মাদক মুক্ত করার পাশাপাশি পুলিশ যাতে নির্যাতন ও নিপীড়নমূলক ব্যবহার পরিহার করে জনবান্ধব পুলিশিং নিশ্চিত করে এবং সত্যিকার অর্থেই অপরাধ দমনে আইনানুগ ব্যবস্থা গ্রহন করে তিনি সেই লক্ষ্যে যশোর জেলা পুলিশকে পরিচালিত করবেন বলে তিনি জানান।
তিনি সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী, চাঁদাবাজ, চোরাকারবারী, কিশোর গ্যাংসহ অন্যান্য অপরাধীদের বিরুদ্ধে কঠোর অবস্থান গ্রহন করবেন বলে জানান।

তিনি যশোরকে নিরাপদ রাখার লক্ষ্যে কমিউনিটি পুলিশিং কমিটির সদস্যদের সাথে নিয়ে পেশাদারিত্ব, সততা, নিরপেক্ষতা ও সাহসিকতার সাথে অপরাধীদের বিরুদ্ধে আইননানুগ ব্যবস্থা গ্রহন করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। এসময় আরো উপস্থিত ছিলেন জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ।