যশোর ডিবি পুলিশের পৃথক অভিযানে ইয়াবাসহ পাঁচ মাদক বিক্রেতা আটক

db atok news

যশোর ডিবি পুলিশ সদর, মনিরামপুর ও বাঘারপাড়া উপজেলায় পৃথক তিনটি অভিযান চালিয়ে প্রায় হাজার পিচ ইয়াবাসহ পাঁচ মাদক বিক্রেতাকে আটক করেছে।

আটককৃতরা হচ্ছে সদর উপজেলার কেফায়েত নগর গ্রামের মৃত সোহরাব বিশ্বাসের ছেলে মাসুদ রানা (৩৪) শহরতলীর মুড়লি খাঁ পাড়া বর্তমানে মনিরামপুর ঢাকুরিয়া গ্রামের আলমগীর হোসেন ওরফে আলমের স্ত্রী আকলিমা বেগম (৪২) বাঘারপাড়া উপজেলার দয়ারামপুর মধ্যপাড়া গ্রামের আইয়ুব আলীর ছেলে ইকবাল হোসেন (৩২) একই গ্রামের মৃত আবুল মোল্লার ছেলে সোহাগ হোসেন (৩০) ও যশোর শহরের সিটি কলেজ পাড়ার মৃত হামিদ শিকদারের ছেলে ইলিয়াস সিকদার (৩৫)।

ডিবি পুলিশের ওসি সোমেন দাশ জানান, সোমবার (৮ ফেব্রুয়ারি) ভোর পৌনে ৬ টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে যশোর-খুলনা মহাসড়কের বসুন্দিয়া মোড়ের মাসুদ ফার্নিচারের সামনে থেকে মাসুদ রানাকে গ্রেফতার করা হয়। এসময় তার শরীর তল্লাসি করে প্যান্টের পকেট থেকে ১৫০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। এর আগে পযায়ক্রমে রাত সাড়ে ৯ টার দিকে মনিরামপুর উপজেলার ঢাকুরিয়া গ্রামের বাড়ি থেকে ৬ শ পিচ ইয়াবাসহ আকলিমা ও রাত পৌনে ৮ টার দিকে অভিযান চালিয়ে বাঘারপাড়ার পুনিয়ার বাজার থেকে নারিকেল বাড়িয়া যাওয়ার ইটের সোলিং রাস্তার উপর থেকে ইকবাল, সোহাগ, ও ইলিয়াসকে ১ শ ৬০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে স্ব-স্ব থানায় মাদক আইনে মামলা হয়েছে।