ঝিকরগাছায় আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

যশোরের ঝিকরগাছায় শীতবস্ত্র বিতরণ করেছে আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন।

বুধবার সকাল সাড়ে ১০টায় ঝিকরগাছার লাউজানী বাজারে আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশনের ঝিকরগাছা উপজেলা শাখার আয়োজনে শীতবস্ত্র ও মাস্ক বিতরণ করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুর রাজ্জাক।
তিনি তার বক্তব্যে বলেন, মানবাধিকার হল একটি মানুষের অধিকার প্রতিষ্ঠা করার প্রতিষ্ঠান। এটা কোন রাজনৈতিক দল না। সবাই মিলে মানুষের অধিকার প্রতিষ্ঠা করতে পারলেই সেটাই হল মানবাধিকার।

অনুষ্ঠানে আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশনের ঝিকরগাছা উপজেলার আহ্বায়ক মোঃ বাবুল আক্তার’র সভাপতিত্বে, যুগ্ম আহ্বায়ক শাহীন কবির’র সঞ্চালনায় ও যুগ্ম সম্পাদক আলিমুল মৃধার সার্বিক সহযোগিতায় উপস্থিত ছিলেন, প্রধান আলোচক আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির সহ নির্বাহী পরিচালক মনোয়ার হোসেন জনি, যশোর সদর উপজেলার আহ্বায়ক আজিজুল হক, যশোর পৌর কমিটির সভাপতি নুর ইসলাম বাবু, সাধারণ সম্পাদক শেখ মাসুম, সদস্য মতিয়ার রহমান, ইমরান খান, ঝিকরগাছার বীর মুক্তিযোদ্ধা এরশাদ আলী, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, ঝিকরগাছা উপজেলার যুগ্ম আহ্বায়ক সবুজ হোসেন, সদস্য পারভেজ হোসেন, সাইদুল হাসান ড্যানী, ময়দুল ইসলাম রাকিব, আবু রাসেল, স্বদেশ রেজা, ইকোন হোসেন, সরদার রুহুল প্রমুখ।