কেশবপুরে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থীর ব্যবসা প্রতিষ্ঠানে হামলা

kpur news

যশোরের কেশবপুর পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী আব্দুল হালিমের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে প্রায় অর্ধলাখ টাকার ক্ষতি সাধন করার অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় উপজেলা রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং কেশবপুর থানায় পৃথক দুটি অভিযোগ দাখিল করা হয়েছে।

অভিযোগ সুত্রে জানা গেছে, কেশবপুর পৌরসভার ৮ নং ওয়ার্ডের বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী সাবেক কাউন্সিলর আব্দুল হালিম ১০ ফেব্রুয়ারী রাতে তার বকুলতলার ব্যবসা প্রতিষ্ঠানে বসে কর্মী সমর্থকদের নিয়ে আলোচনা করছিলেন। এ সময় আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী বর্তমান কাউন্সিলর মফিজুর রহমানের নের্তৃত্বে ৭/৮ জন যুবক অতর্কিত কাউন্সিল প্রার্থী আব্দুল হালিমের ব্যবসা প্রতিষ্ঠানে ঢুকে তাকে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর জন্য হুমকি দেয়া সহ তার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে প্রায় অর্ধলাখ টাকার ক্ষতি সাধন করে। এ হামলায় কাউন্সিলর প্রার্থী আব্দুল হালিম, শাহাজান বাবু ও জনি আহত হয়। এ ঘটনায় আব্দুল হালিম আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিল প্রার্থী মফিজুর রহমানসহ ৫ জনকে অভিযুক্ত করে উপজেলা রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং কেশবপুর থানায় পৃথক দুটি অভিযোগ দাখিল করেছেন।

এ ব্যাপারে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী মফিজুর রহমান জানান, হামলার সাথে তিনি জড়িত নন। কে বা কারা হামলা চালিয়েছেন তা তিনি জানেন না।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ মো, জসিম উদ্দীন জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত চলছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।