বাঘারপাড়ায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত, আহত ৮

bagarpara news

যশোরের বাঘারপাড়ায় যাত্রীবাহী বাস নিয়ণন্ত্রণ হারিয়ে চালক নিহত হয়েছেন। আহত হয়েছেন বাসের ৮ জন যাত্রী। এর মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার (১২ ফেব্রুয়ারি) ভোর ৫টার দিকে উপজেলার গাইদঘাটে যশোর-মাগুরা সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত চালক গোপালগঞ্জের কোটালিপাড়ার বাবুল মিয়ার ছেলে সোহাগ হোসেন।

আহতরা হলেন, খুলনার দিঘলিয়া উপজেলার লাখফোটিয়া গ্রামের জাহানারা বেগম, চন্দ্রনিমোহর গ্রামের রিপন, তেরখাদা উপজেলার মন্ডলগাতি গ্রামের মীর মোহাম্মাদ, যশোর সদর উপজেলার জোতরহিমপুর গ্রামের ফরহাদ হোসেন কাজল ও চৌগাছা উপজেলার রায়নগর গ্রামের নূরজাহান বেগম।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী দিগন্ত পরিবহনের (ঢাকা মেট্রো ব -১৫৪০৪৯) একটি বাস খুব বেপরোয়া গতিতে চলছিলো। যশোর-মাগুরা সড়কের গাইদঘাটে এলে বাসটি নিয়ন্ত্রণ হারালে গাছের সাথে ধাক্কা লেগে খাদে পড়ে যায়। গুরুত্বর আহত হয় বাসের চালকসহ বেশ কয়েকজন যাত্রী। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নেওয়ার পথিমধ্যে চালক নিহত হন।

বাসের কয়েকজন যাত্রী জানান, চালক ঘুমচোখে বেপরোয়া গতিতে গাড়ি চালাচ্ছিলেন। যে কারণে এই দুর্ঘটনাটি ঘটেছে।

হাসপাতালের সার্জারী ওয়ার্ডের চিকিৎসক আশরাফুল আলম জানান, গুরুতর অবস্থায় ৭ জনকে হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের চিকিৎসা চলছে।