যশোরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে অগ্রণী ব্যাংক স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের শ্রদ্ধা

অগ্রণী ব্যাংক লিমিটেডের ‘স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ’ যশোর আঞ্চলিক নবনির্বাচিত কমিটি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মূর‌্যালে শ্রদ্ধা অর্পণ করেছে।

শনিবার সকালে শহরের গরীব শাহ রোডে বঙ্গবন্ধুর মূর‌্যালে এই শ্রদ্ধাঞ্জলী অর্পণ করে।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি কেরামত আলী ও সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন, সহ-সভাপতি ইব্রাহিম রেজা রিপন ও রফিকুল ইসলাম খান, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ করিম, সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিল ও সৈয়দ হোসেন আলী (জনি), কোষাধ্যক্ষ জিয়াউর রহমান, দপ্তর সম্পাদক মানিক মিয়া, প্রচার সম্পাদক মো. আলী আল মাহমুদ, প্রকাশনা সম্পাদক শহিদুল ইসলাম সেবা, ক্রীড়া সম্পাদক এম আনোয়ারুল হক, সাংস্কৃতিক সম্পাদক আহসান হাবীব, সমাজ কল্যাণ সম্পাদক আলমগীর হোসেন, আইন বিষয়ক সম্পাদক বাকী বিল্লাহ, সাহিত্য সম্পাদক মলয় কুমার লস্কার, প্রযুক্তি বিষয়ক সম্পাদক সালাউদ্দিন ডাবলু, ধর্ম বিষয়ক সম্পাদক ইমদাদ সালমান, সদস্য মিজানুর রহমান, সাইফুল আনোয়ার, প্রশান্ত কুমার ঘোষ, অমিত কুমার নাগ, রঞ্জন কুমার বিশ্বাস, আবু সুফিয়ান ও ফুরকান মিয়া উপস্থিত ছিলেন।

এসময় নেতৃবৃন্দ বলেন, এদেশে ব্যাংকিং সেক্টরে যেসব উন্নয়ন হয়েছে তার সব অবদান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে।