যশোরে যুবককে ছুরিকাঘাতের ঘটনায় তিন জনের বিরুদ্ধে মামলা

jashore map

যশোর শহরের বেজপাড়া এলাকায় মারপিট করে গুরুতর জখম ও ছুরিকাঘাতের ঘটনায় কোতয়ালি থানায় তিন জনের নামে শুক্রবার (১২ ফেব্রুয়ারি) বিকেলে মামলা হয়েছে।

মামলায় আসামীরা হচ্ছে, যশোর সদর উপজেলার ঝুমঝুমপুর চান্দের মোড় এলাকার ভাড়াটিয়া ইসহাকের ছেলে আমিনুর, শহরের বেজপাড়া মেইন রোড ৬ তলা বিল্ডিং এর সামনের বাড়ির ভাড়াটিয়া রনজু, বেজপাড়া আনছার ক্যাম্পের পিছনে মনু মিয়ার বাড়ির ভাড়াটিয়া রহিমের ছেলে হাসান আলী।

যশোরের মণিরামপুর উপজেলার ঢাকুরিয়া মাদ্রাসার পাশে বর্তমানে যশোর শহরের বেজপাড়া গুলগুল্লার মোড় মনুমিয়ার বাড়ির ভঅড়াটিয়া আসাদুল ইসলাম বাবলুর স্ত্রী ও জোনাব আলীর মেয়ে মোছাঃ মনি বেগম বাদি হয়ে মামলা করেন।

মামলায় তিনি বলেছেন, তার ছেলে আব্দুল্লাহ আল মামুন (২৪) গাড়ীতে হেলপারি করে। গত ২৭ জানুয়ারী আব্দুল্লাহ বাড়ি হতে কাজের উদ্দেশ্যে বের হয়। বেলা সাড়ে ১১ টায় উল্লেখিত স্থানে পৌছালে আসামীরা আব্দুল্লাহর পথের গতিরোধ করে। পূর্ব শত্রুতার জের ধরে পুর্ব পরিকল্পিতভাবে খুন করার হুমকী দিয়ে এলোপাতাড়ীভাবে মারপিট শুরু করে। পরে ধারালো চাকু দিয়ে আঘাত করে রক্তাক্ত জখম করে। স্থানীয় লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা হুমকী দিয়ে চলে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে।