যশোরে যুবককে কুপিয়ে হত্যা

Jessore map

যশোরে সন্ধ্যা রাতে শহরের ঘোপ জেল রোড বউ বাজারে পূর্বশত্রুতার জের ধরে পারভেজ (২৫) নামে এক যুবক প্রতিপক্ষের ছুরিকাঘাতে নিহত হয়েছে। নিহত পারভেজ সদর উপজেলার বাহাদুরপুর গ্রামের তোতা মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, পারভেজ, নুরআলম, শাহাবুদ্দিন ওরফে বুদ্দিন, শাহিন, নান্টু, ও জুলফিকার ঘোপ জেলরোড ধানপট্টি বউবাজারের সোহাগ বাহিনীর সদস্য। এরা সবাই এক সাথে চলাফেরা করতো। সোমবার (১৫ ফেব্রয়ারি) নেশাকরা নিয়ে পারভেজের সাথে নুরআলম, বুদ্দিন, শাহিন ও নান্টুর তর্কবিতর্ক হয়। ওই চারজন পারভেজকে দেখে নেয়ার হুমকি দেয়। মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে পারভেজসহ ২/৩ জন বউবাজারের শিকদারের বাড়ির সামনে বসে ছিলো। এসময় নুরআলম, বুদ্দিন, শাহিন, ও নান্টু ধারালো অস্ত্র শস্ত্র নিয়ে পারভেজের উপর অতর্কিত হামলা চালায়। হামলাকারিরা পাভেজের বুকে, পেটে ও হাতে উপর্যুপুরি ছুরিকাঘাত ও কুপিয়ে গুরুত্বর জখম করে। হাসপাতালে নেয়ার পথে পাভেজের মৃত্যু হয়। হামলাকারি সবাই স্থানীয় সোহাগ বাহিনীর সদস্য। ২৮ ফেব্রুয়ারি যশোর পৌরসভা নির্বাচনে ৩ নং ওয়োর্ডের কাউন্সিলর প্রাথী সোহাগ।

জরুরি বিভাগে কর্তব্যরত ডাক্তার আব্দুর রশিদ জানান, হাসপাতালে আনার আগেই পারভেজ মারা যায়। তার শরীরের বিভিন্ন স্থানে একাধিক ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

ডিবির ওসি সোমেন জানান, হত্যাকান্ডের কারণ এখনো জানা যায়নি। তবে অপরাধীদের আটকের জন্য অভিযান চলছে। নিহত পারভেজের পরিবারের পক্ষ থেকে মামলা দিলে কারা জড়িত জানা যাবে।