বন্ধুর বাসায় তামিল অভিনেতার ‘আত্মহত্যা’

গেল বছর থেকেই আত্মহত্যার প্রবণতা বেড়েছে ভারতের বিনোদন জগতের তারকাদের মধ্যে।

রুপালী পর্দার ধোনি খ্যাত তারকা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর দেশটির আরও অভিনেতা-অভিনেত্রী একইকাণ্ড ঘটিয়ে ন ফেরার দেশে পাড়ি জমিয়েছেন।

এবার সেই তালিকায় যুক্ত হলেন তামিলউডের প্রতিভাবান অভিনেতা ইন্দ্র কুমার। গত ১৮ ফেব্রুয়ারি চেন্নাইয়ে বন্ধুর বাসার সিলিং ফ্যানে ফাঁস লাগিয়ে এ অভিনেতা আত্মহত্যার করেছেন বলে ভারতীয় গণমাধ্যমে তথ্য নিশ্চিত করেছে পুলিশ।

পুলিশের বরাতে ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম ফিল্মিবিট ডটকমের খবর, ১৭ ফেব্রুয়ারি চেন্নাইয়ের এক বন্ধুর বাসায় ঘুরতে আসেন ইন্দ্র। একসঙ্গে সিনেমা দেখে ঘরে ঘুমাতেও যান তিনি। পরদিন সকালে তাকে ঘর থেকে বের হতে না দেখে বন্ধু ও তার পরিবারের সবাই আতঙ্কিত হয়ে পড়েন। বারবার ডাকার পরও কোন সাড়া না মেলায় দরজা ভেঙে ঘরে ঢোকেন তারা। সেখানেই ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় ইন্দ্রের নিথর দেহের দেখা মিলে।

পুলিশ জানিয়েছে, তার ঘর থেকে এখনও পর্যন্ত কোনো সুইসাইড নোট পাওয়া যায়নি। ঘটনাটি নিয়ে আমরা অনুসন্ধান শুরু করেছি। মরদেহ ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। আশা করছি খুব শিগগিরই রহস্যের সমাধান হবে।

জানা গেছে, তামিল সিরিয়ালের নিয়মিত মুখ ছিলেন ইন্দ্র। তিনি মূলত শ্রীলংকার শরণার্থী। বেশ কিছু পারিবারিক সমস্যার মধ্যে দিয়ে যাচ্ছিলেন ইন্দ্র। পাশাপাশি নিজের ক্যারিয়ার নিয়েও দুশ্চিন্তায় ছিলেন। তার স্ত্রী এবং একজন পুত্র সন্তান রয়েছে।