বিভাগীয় কাবাডি প্রতিযোগিতায় খুলনা পুরুষ দল ও নড়াইলের নারী দল চ্যাম্পিয়ন

handball khulna

বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমস খুলনা বিভাগীয় কাবাডি প্রতিযোগিতায় খুলনা জেলার পুরুষ দল ও নড়াইলের নারী দল চ্যাম্পিয়ন হয়েছে। দুই বিভাগেই রানার্স আপ হয়েছে যশোর জেলা।

বুধবার বিকেলে যশোর কেন্দ্রীয় ঈদগাহা ময়দানে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার।

খুলনা বিভাগের দশ জেলার ২০টি দল এ প্রতিযোগিতায় অংশ নেয়। এর মধ্যে পুরুষ দল দশটি ও নারী দল দশটি। বুধবার ফাইনাল খেলায় পুরুষ বিভাগে খুলনা জেলা ৪৮ পয়েন্ট অর্জন করে চ্যাম্পিয়ন হয়। এছাড়া প্রতিপক্ষ যশোর জেলা দল অর্জন করে ২১ পয়েন্ট।

handball narialঅপরদিকে নারীদের খেলায় নড়াইল জেলা ৩৪ পয়েন্ট অর্জন করে চ্যাম্পিয়ন হয়। আর যশোর জেলা ২২ পয়েন্ট অর্জন করে রানার্স আপ হয়।

handball jashoreফাইনাল খেলা উপভোগ করেন ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে যশোরের পুলিশ সুপার ছাড়াও যশোর, খুলনা, নড়াইল পুলিশের সিনিয়র কর্মকর্তা, যশোর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইয়াকুব কবির, প্রেসক্লাব যশোরের সম্পাদক আহসান কবীর, গ্রামের কাগজ সম্পাদক মবিনুল ইসলাম মবিন, সিটি প্লাজার চেয়ারম্যান ইয়াকুব আলী, হ্যান্ডবল পরিষদের সভাপতি আবুল বাশার সাইফুদ্দৌলাহ প্রমুখ উপস্থিত ছিলেন।