অবশেষে পঙ্গু ফারুকের স্বপ্ন পুরণ হতে চলেছে

Faruk-Pongu-Picture

সমাজের দানশীল মানুষের আর্থিক সহায়তা ও আন্তরিক ভালবাসায় অবশেষে স্বপ্ন পুরণ হতে চলেছে পঙ্গু ফারুকের। কৃত্তিম পা দিয়ে ফারুকের হাটাচলার একটি ব্যবস্থা হচ্ছে শিঘ্রই। ইতিমধ্যে দেশ বিদেশের অনেকই ফারুককে একটি কৃত্তিম পা দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। দিচ্ছেন নগদ আর্থিক সহায়তা।

মঙ্গলবার দুপুরে ঝিনাইদহ শহরের একজন স্বনামধন্য ব্যবসায়ী ও দানশীল ব্যক্তি ফারুককে আর্থিক সহায়তা প্রদান করেন। নাম ও পরিচয় প্রকাশ করতে অনিচ্ছুক ওই ব্যবসায়ী তার কার্যালয়ে সাংবাদিকদের মাধ্যমে এই নগদ অর্থ তুলে দেন।

ফারুককে নগদ অর্থ প্রদানের সময় ঝিনাইদহের সিনিয়র সাংবাদিক আসিফ কাজল, বণিক বার্তা ও এসএ টিভির জেলা প্রতিনিধি ফয়সাল আহম্মেদ ও দৈনিক পথযাত্রা ও ওয়ান নিউজ বিডির জেলা প্রতিনিধি বসির আহাম্মেদ উপস্থিত ছিলেন। স্বপ্ন ছিল চাকরি করে দুই সন্তানের মানুষ উচ্চ শিক্ষায় শিক্ষিত করবেন ফারুক। অবিবাহিত এক বোনকে বিয়ে দিবেন। মা-বাবাকে ভালো ভাবে দেখাশোনা করবেন। কিন্তু ও সড়ক দুর্ঘটনায় ফারুকের স্বপ্ন ভেঙ্গে চুরমার করে দেয়। ২০২০ সালের ২৩ আগষ্ট সড়ক দুর্ঘটনায় প্রাণে বেঁচে গেলেও একটি পা কেটে ফেলতে হয় ফারুকে। গনমাধ্যমকর্মীদের মাধ্যমে একটি প্লাস্টিকের পায়ের আকুতি জানান উচ্চ শিক্ষিত ফারুক। অবশেষে তার সেই স্বপ্ন পুরণ হতে চলেছে।