যশোরের বাঘারপাড়ায় ফেনসিডিলসহ আইনজীবী গ্রেফতার

jessore atok map

যশোর বাঘারপাড়া উপজেলায় বন্দবিলা ইউনিয়ন থেকে ফেনসিডিলসহ মিজানুর রহমান বিপ্লব (৪৮) নামে এক আইনজীবীকে গ্রেফতার করেছে পুলিশ। আটক আইনজীবী যশোর শহরের খড়কী ষ্টেডিয়ামপাড়ার মৃত লুৎফর রহমানের ছেলে। সম্প্রতি একটি মাদক মামলায় তিনি কারাগার থেকে জামিনে বের হয়েছেন।

মঙ্গলবার (৩০ মার্চ) রাতে যশোরের বাঘারপাড়া উপজেলার বন্দবিলা ইউনিয়নের তেলীধান্যপুড়া গ্রাম থেকে তাকে আটক করা হয়।

পুলিশ জানায়, তারা গোপনে খবর পায় খাজুরা বাসস্ট্যান্ড সংলগ্ন তেলীধান্যপুড়া গ্রামে ফেনসিডিল ক্রয়-বিক্রয় হচ্ছে। এমন খবরে খাজুরা পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক রাশেদ সরদার সেখানে অভিযান চালান। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে সঙ্গীয় ফোর্সের সহায়তায় মিজানুর রহমান বিপ্লবকে আটক করা হয়। এ সময় তার জিন্স প্যান্টের পকেট থেকে চার বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ।

যশোর জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক শাহানুর আলম শাহীন বলেন, মিজানুর রহমান বিপ্লব সমিতির তালিকাভূক্ত একজন আইনজীবী। তবে সম্প্রতি বিভিন্ন অভিযোগে তাকে সমিতি থেকে সাময়িক ভাবে বহিষ্কার করা হয়। কয়েকদিন আগে বিপ্লব একটি মাদক মামলায় কারাগার থেকে জামিনে বের হয়েছে বলে শুনেছি।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও বাঘারপাড়া থানার উপ-পরিদর্শক সজল কুমার বিশ্বাস মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, আটক আইনজীবীকে বুধবার (৩১ মার্চ) সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।