আমি চাই না কাদা ছোঁড়াছুঁড়ি করতে: শুভ

ঢাকাই সিনেমার এই সময়ের জনপ্রিয় অভিনেতা আরিফিন শুভ। একের পর এক সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেতা। ‘বঙ্গবন্ধু’ চরিত্রেও দেখা যাবে তাকে। ক্যারিয়ারে তুঙ্গে থাকা এই অভিনেতাকে নিয়ে অভিযোগ তুলেছেন বরেণ্য চিত্রপরিচালক সোহানুর রহমান সোহান।
আরিফিন শুভকে নিয়ে ‘জেদী’ শিরোনামের সিনেমা নির্মাণ শুরু করছিলেন সোহান। কিন্তু পরিচালকের অসুস্থতার কারণে মাঝপথে বন্ধ হয়ে যায় কাজ।

এই প্রসঙ্গে সোহান বলেন, চরম বেয়াদব ও চরম খারাপ একজনকে পেয়েছি এই ইন্ডাস্ট্রিতে। যে হলো আরিফিন শুভ। তার জন্য আমার একটি সিনেমা শেষ করতে পারিনি। কারণ আমি তখন অসুস্থ ছিলাম। তাই পাঁচদিন পর শুটিং বন্ধ করে দিয়েছি।

তিনি আরো বলেন, আমি শুভকে ফোন দেয়ার পর বললেন আমার নাকি শিডিউল শেষ হয়ে গেছে। বললাম, আমি যে অসুস্থ ছিলাম তা তো তুমি জানতে। কিন্তু শুভ জানালেন আমি অসুস্থ তাতে তার কী? তার এমন আচরণে আমি অনেক কষ্ট পেয়েছিলাম।

এ প্রসঙ্গে আরিফিন শুভর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি কোনো মন্তব্য করতে চাই না। উনি বয়োজ্যেষ্ঠ এবং সম্মানিত ব্যক্তি। আমি ছোট মানুষ। আমি ওনার সর্বাঙ্গীণ মঙ্গল কামনা করি এবং মন থেকে দোয়া করি যে ওনার ভালো হোক।

শুভ বলেন, সাত-আট বছর আগের একটা কাজ ছিল। সেখানে কী হয়েছে আমি সেগুলো বলতে চাই না। উনি ভালো থাকুন। আর এটা নিয়ে লেখালেখি যত কম হয় তত ভালো। তাহলে কাদা ছোঁড়াছুঁড়ি হবে। আমি চাই না কাদা ছোঁড়াছুঁড়ি করতে। উনি আমার বাবার বয়সী। বাবা সন্তানকে বললে, সন্তান যে উল্টো বলবে সেই শিক্ষা আমাকে বাড়ি থেকে দেয়া হয় নাই। উনি যা বলেছেন সেটা ওনার মন্তব্য। উনি বলতেই পারেন। আমার দিকের কথাগুলো আমি বলতে চাই না।