সাবেক এমপি কবরী’র জন্য যশোরে দোয়া মাহফিল

alig news

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় সভাপতি, সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা সারাহ বেগম কবরী’র রুহের মাগফিরাত কামনা করে যশোরে দোয়া মাহফিল ও স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৯ এপ্রিল) শহরের মমিনগর মার্কেটে সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মেহেদী হাসান মিন্টু’র ব্যক্তিগত কার্যালয়ে এ আয়োজন করা হয়। দোয়া মাহফিল শেষে ইফতার বিতরণ করা হয়।

সমগ্র আয়োজনে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান জেলা পরিষদ সদস্য মেহেদী হাসান মিন্টু। বিশেষ অতিথি ছিলেন জেলা যুবমহিলা লীগের সভাপতি মঞ্জুন্নাহার নাজনীন সোনালী।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের জেলা সভাপতি ওয়াহিদুজ্জামান বাবলুর সভাপতিত্বে বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আবুল হোসেন খান, শহর আওয়ামী লীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক মুজিবুর রহমান, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, জেলা যুবলীগের সদস্য এস এম রবি সিদ্দিকী, জেলা শ্রমিকলীগের শ্রম ও কল্যাণ বিষয়ক সম্পাদক সেলিম রেজা পান্নু, সদর উপজেলা শ্রমিকলীগের সভাপতি আবুল কাশেম, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ফয়সাল খান, কচুয়া ইউনিয়নের সাবেক চেয়ারমান শেখ মাহামুদ হোসেন, ইছালী ইউপি সদস্য ইনছার আলী, নরেন্দ্রপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক প্রভাষক আল মাহমুদ, নওয়াপাড়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক নূর ইসলাম আলো, যুবলীগ নেতা জাহিদ হাসান, জেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সহ-সভাপতি মীর আজাদ, যুগ্ম-সাধারণ সম্পাদক এম এ মামুন, তথ্য ও গবেষণা সম্পাদক রুহুল আমিন, শিক্ষা সম্পাদক বদরুজ্জামান তুষার, সদস্য মানরুজুল আলম রানা, সদস্য আসাদুজ্জামান রোকন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি কায়েস আহমেদ রিমু ও ছাত্রলীগনেতা জাকির হোসেন জুম্মান।
এ সময় শতাধিক মানুষের মাঝে ইফতার দেয়া হয়।