যশোরে মাদকদ্রব্যসহ ৬ জন আটক

jessore atok map

যশোরে পুলিশ আলাদা অভিযানে ইয়াবা ট্যাবলেট ও গাঁজাসহ ৬জনকে আটক করেছে। কোতয়ালি থানার এএসআই নাজমুল হাসান জানিয়েছেন, গত শুক্রবার দিবাগত রাত একটার দিকে শহরতলীর বিরামপুর শামসুল হকের বাড়ির সামনে থেকে সাজ্জাদ হোসেন (২৫) নামে এক যুবককে আটক করা হয়। সাজ্জাদ ওই এলাকার সোহরাব গাজীর ছেলে। তার কাছ থেকে ১৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধা করা হয়েছে।

সদর পুলিশ ফাঁড়ির এসআই আল আমিন জানিয়েছেন, গত শুক্রবার বিকেল পৌনে ৬টার দিকে ঢাকা রোড তালতলা এলাকার একটি ডেন্টাল অফিসের সামনে থেকে দুইজনকে অটক করা হয়। এরা হলো, চাঁচড়া ভাতুড়িয়া এলাকার মৃত আরিফুল ইসলামের ছেলে সবুজ হোসেন (১৬) এবং কুষ্টিয়ার কুমারখালী উপজেলার মহেন্দ্রপুর গ্রামের খালেক রহমানের ছেলে রায়হান (১৮)। তাদের কাছ থেকে ১২০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে।

কোতয়ালি থানার এসআই কামাল হোসেন জানিয়েছেন, শুক্রবার রাত সোয়া ৯টার দিকে সদর উপজেলার ভায়না তারাগঞ্জ বাজারের আলমগীর হোসেনের ইলেক্ট্রিক দোকানের মধ্যে থেকে ১ শ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এ সময় আলমগীরকে আটক করা হয়। সে ভায়না দক্ষিণপাড়ার আসাদুল মোল্লার ছেলে।

সদর পুলিশ ফাঁড়ির এসআই মামুনুর রশিদ জানিয়েছেন, গত শুক্রবার রাত সোয়া নয়টার দিকে চাঁচড়া চেকপোস্ট এলাকা থেকে আলী হোসেন (৬০) নামে এক বৃদ্ধকে দুই কেজি গাঁজাসহ আটক করা হয়। তিনি ঝিকরগাছা উপজেলার গদখালী ছদির আলী গ্রামের মৃত আবু তালেব মিস্ত্রির ছেলে।

একই পুলিশ ফাঁড়ির এএসআই গাজী খায়ের জানিয়েছেন, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে যশোর-নড়াইল সড়কের নীলগঞ্জ ভারতীয় ভিসা প্রোসেস সেন্টারের সামনে থেকে দেড় কেজি গাঁজাসহ মশিয়ার রহমান (৪৪) নামে এক ব্যক্তিকে আটক করা হয়। তিনি ঝিকরগাছা উপজেলার হাড়িয়া গ্রামের নুরুল ইসলামের ছেলে।