যশোরের অভয়নগরে চোরের শাবলের আঘাতে পাটকল কর্মচারী নিহত

abhaynagar jessore map
অভয়নগর যশোর

যশোরের অভয়নগর উপজেলায় দেবাশীষ সরকার ওরফে সঞ্জয়(৪৫) নামে এক পাটকল কর্মচারী মাথায় শাবলের আঘাতে নিহত হয়েছেন। রোববার দিবাগত রাতে উপজেলার চলিশিয়া গ্রামে চোরেরা তাঁর ঘরে ঢুকে শাবল দিয়ে মাথায় আঘাত করে হত্যা করে।

নিহত পাটকল কর্মচারীর নাম দেবাশীষ সরকার ওরফে সঞ্জয়(৪৫)। তিনি অভয়নগর উপজেলার চলিশিয়া গ্রামের গৌর চন্দ্র সরকারের ছেলে। তিনি অভয়নগর উপজেলার রাজঘাটে অবস্থিত যশোর জুট ইন্ডাস্ট্রিজে(জেজেআই) হিসাব বিভাগে উচ্চমান সহকারী পদে কর্মরত ছিলেন।

এ সময় চোরদের শাবলের আঘাতে গুরুতর আহত হয়েছেন দেবাশীষ সরকারের স্ত্রী রিপা সরকার(৩৪)।

পরিবারের সদস্যদের ঊদ্ধৃতি দিয়ে পুলিশ জানায়, গতকাল রোববার দিবাগত রাত আড়াইটার দিকে রান্নাঘরের জানালার লোহার গ্রিল কেটে ঘরে ঢোকে দুইজন চোর। চুরি করার সময় দেবাশীষ সরকার ও তাঁর স্ত্রী রিপা সরকার টের পান। তাঁরা চোরদের চুরি করতে বাধা দেন। এ সময় চোরেরা ঘরে থাকা শাবল দিয়ে দেবাশীষ ও তাঁর স্ত্রীকে মাথায় আঘাত করে। এতে তাঁরা গুরুতর জখম হন। চোরেরা এ সময় দেবাশীষ সরকারের মা মিনতি সরকারকে(৬২) লাঠি দিয়ে আঘাত করে। তাঁদের চিৎকারে প্রতিবেশীরা সেখানে আসলে চোরেরা পালিয়ে যায়। প্রতিবেশীরা মুমূর্ষু অবস্থায় দেবাশীষ ও তাঁর স্ত্রীকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। রাত তিনটা ৪২ মিনিটে দেবাশীষ সরকার সেখানে মারা যান। অবস্থার অবনতি হলে রিপা সরকারকে খুলনার বেসরকারি স্বাস্থ্যসেবা কেন্দ্র গাজী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. মনিরুজ্জামান বলেন, চুরি করতে বাধা দেওয়ায় চোরেরা শাবল দিয়ে দেবাশীষ সরকার ও তাঁর স্ত্রী রিপা সরকারের মাথায় আঘাত করে। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দেবাশীষ সরকার মারা গেছেন। তাঁর স্ত্রী রিপা সরকারের অবস্থাও আশংকাজনক। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। পুলিশ, ডিবি(জেলা পুলিশের গোয়েন্দা শাখা) এবং পিবিআই(পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন) ঘটনাটি তদন্ত করছে। আশাকরছি, ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করা সম্ভব হবে।