ওয়ার্নার-উইলিয়ামসনদের মাঝে বিভেদের আগুন!

চলতি আইপিএলে একেবারেই ছন্দে নেই একবারের শিরোপা জয়ী সানরাইজার্স হায়দরাবাদ। দলের পারফর্মেন্স ভালো না হওয়ায় ডেভিড ওয়ার্নারকে সরিয়ে কেন উইলিয়ামসনকে অধিনায়ক করা হয়। শুধু তাই নয়, পরের ম্যাচে রাজস্থান রয়্যালসের বিপক্ষে দল থেকে বাদ পড়েন ওয়ার্নার। এতেই রহস্যের গন্ধ পাচ্ছেন প্রোটিয়া পেস তারকা ডেল স্টেইন। তার মতে, পরের মৌসুমে হায়দরাবাদ দল থেকে নিজেকে সরিয়ে নিতে পারেন ওয়ার্নার।

দক্ষিণ আফ্রিকার এই পেস সুপারস্টার বলেন, ‘আমার মনে হয় মণীশ পাণ্ডে বাদ পড়ার পরই এই সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তুলছিল ওয়ার্নার। সেই কারণেই তাকে দলের হর্তাকর্তাদের রোষের মুখে পড়তে হয়। আমার মনে হয় বন্ধ দরজার ভেতরে কিছু ঘটছে, যা সাধারণ মানুষ জানে না। ওয়ার্নার দলে না থাকায় আমি অবাক হয়েছি। দলের অধিনায়ক পরিবর্তন হতেই পারে। তবে ব্যাটসম্যান হিসেবে ওয়ার্নার অসাধারণ। আমার মনে হয়, পরের মৌসুমে ওয়ার্নার আর হায়দরাবাদে খেলবে না।’

শুনতে অবাক লাগলেও সত্য যে, আইপিএলে পঞ্চাশটি হাফ-সেঞ্চুরি করে ফেলেছেন অস্ট্রেলিয়ার এই তারকা ক্রিকেটার। তিনবার আইপিএলে সর্বোচ্চ রান সংগ্রাহক হিসেবে অরেঞ্জ ক্যাপও জিতেছেন। রাজস্থান রয়্যালসের বিপক্ষে ম্যাচের সময়ই সানরাইজার্স হায়দরাবাদ দলের কর্মকর্তা টম মুডি জানান, দলের ভারসাম্যের কথা মাথায় রেখেই ওয়ার্নারকে বাদ দেওয়া হয়েছে। তবে বাদ পড়ার কথা শুনে ওয়ার্নার বিস্ময়ে হতবাক হয়ে যান। মুডি নিজেই জানিয়েছেন এই তথ্য।