বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার প্রাথমিক দলে আরও ৬ জন

আগামী আগস্টে বাংলাদেশ সফরে সীমিত ওভারের সিরিজের জন্য প্রাথমিক দলে আরও ছয় জনকে অর্ন্তভুক্ত করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। গত মাসেই ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য ২৩ সদস্যের প্রাথমিক দল ঘোষণা কর হয়েছিল। এবার সূচিতে বাংলাদেশ সিরিজটি যোগ হওয়ায় ২৩ সদস্যের সাথে নতুন করে আরও ৬ জনকে প্রাথমিক দলে যুক্ত করা হলো। এতে প্রাথমিক দলটি হলো ২৯ সদস্যের।

নতুন করে দলে নেওয়া হয়েছে ড্যান ক্রিস্টিয়ান, বেন ম্যাকডারমট, অ্যাস্টন টার্নার, ক্যামেরন গ্রিন, ওয়েস আগার ও নাথান এলিসকে। এর মধ্যে ক্রিস্টিয়ান ২০১৭ সালে সর্বশেষ জাতীয় দলের হয়ে খেলেছেন। ২০১০ সালে জাতীয় দলে অভিষেকের পর দেশের হয়ে তিনি ১৯টি ওয়ানডে ও ১৬টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেন। ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে আগামী আগস্টে বাংলাদেশ সফরে আসার কথা রয়েছে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের।

ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশ সফরের জন্য অস্ট্রেলিয়ার প্রাথমিক দল : অ্যারন ফিঞ্চ, অ্যাস্টন আগার, ওয়েস আগার, জেসন বেহেনডর্ফ, অ্যালেক্স ক্যারি, ড্যানিয়েল ক্রিস্টিয়ান, প্যাট কামিন্স, নাথান অ্যালিস, ক্যামেরন গ্রিন, জস হ্যাজেলউড, মইসেস হেনরিকস, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, বেন ম্যাকডারমট, রিলে মেরিডিথ, জশ ফিলিপ, কেন রিচার্ডসন, ঝাই রিচার্ডসন, তানভীর সাঙ্গা, ডি আর্চি শর্ট, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টয়নিস, মিচেল সুয়েপসন, অ্যাস্টন টার্নার, অ্যান্ড্রু টাই, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার এবং এডাম জাম্পা।