ফের মুখ খুললেন পরীমনি!

actor

সম্প্রতি ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদসহ আরও কয়েকজনের বিরুদ্ধে ধর্ষণ ও হত্যাচেষ্টার মামলা করে আলোচনায় আছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমনি।

দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী। তবে পরীমনিকে নিয়ে আলোচনা ও সমালোচনা যেন থামছেই না। এমনকি অনেক শিল্পীরাও তাকে নিয়ে কথা বলা শুরু করেছেন, যা পরিমাস মানতে পারছেন না।

অবশেষে আবারও ফেসুবকে নিজের ক্ষোভ ঝাড়লেন এই তারকা। অভিজাত লাইফস্টাইল, বিলাসবহুল গাড়ি ও ফ্ল্যাট নিয়ে এ প্রসঙ্গে মুখ খুলেছেন তিনি। পরী উল্লেখ করেন, তিনি ব্যাংক লোন নিয়ে একটি গাড়ি কিনেছেন। বনানীতে থাকেন ভাড়া বাড়িতে।

তার সম্পদ নিয়ে যেসব তথ্য ছড়ানো হচ্ছে সবই বানোয়াট। পরীমনি লেখেন, ‘আজ এসব নিয়েও লিখতে হচ্ছে ভাবতে কষ্ট হচ্ছে সত্যি। যখন বড় বড় সম্মানিত শিল্পীরাও পিছে রটানো গসিপ নিয়ে আমার দিকে আঙুল তুলতেও ছাড়লেন না আজ! একবার একটু জেনে নিতেই পারতেন চাইলে।

এসময় তিনি আরো লেখেন, এসবের একটু পরিত্রাণ দরকার এবার। আমার একটি মাত্র হ্যারিয়ার গাড়ি। যেটি ব্যাংক লোনে চলছে। এবং আমি একটি ভাড়া ফ্ল্যাটে থাকি। আমি আমার আয়ের হিসাব সরকারের কাছে অবশ্যই প্রদান করি। আমি নিয়মিত একজন করদাতা।

আমার ১০ কোটি টাকার বাড়ি বা ৫/৪/৩ কোটি টাকার গাড়িও নেই। আপনারা দোয়া করবেন, আমাকে নিয়ে আপনাদের এই মহান উচ্চ আশা পূরণ করবো ইনশাআল্লাহ। মিথ্যা বা গুজব ছড়ানোর জন্য আপনারা কতোটুকু জয়ী হলেন ভেবে দেখবেন প্লিজ।

একটি রেডিও সাক্ষাৎকারে পরীমনিকে একহাত নিয়েছেন এক সময়ের একজন জনপ্রিয় নায়িকা। পরীমনির সোর্স অব ইনকাম নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি। আর সেটা নিইয়েই চটেছেন এই অভিনেত্রী।