যশোরে ছিন্নমূল মানুষের মাঝে খাবার বিতরণ

প্রগতিশীল ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্র মৈত্রী যশোর জেলার নেতাকর্মীদের সম্বনয়ে গঠিত মৈত্রী ব্রিগেড যশোরে পথশিশু ও ছিন্নমূল মানুষের জন্য রান্না করা খাবার সহায়তা দিয়ে মানবতার দৃষ্টান্ত দেখিয়েছে।

গত ৩ জুলাই থেকে তারা এই কর্মসূচী শুরু করেছে যার ধারাবাহিকতায় গত ১২ জুলাই তারা যশোর শহরের বিভিন্ন পয়েন্টে প্রায় দুই শতাধিক মানুষের মাঝে খাবার বিতরণ করেছে।

মৈত্রী ব্রিগেডের জেলা সমন্বয়ক শ্যামল শর্মার নেতৃত্বে এই কর্মসূচী পালিত হয়। এ সময় আরো উপস্থিত ছিলেন ব্রিগেডের জেলা ওয়ার্কার্স পার্টি নেতা কমরেড শামিম বিশ্বাস, কার্তিক বিশ্বাস তপন শীল, মানিক সাহা, দুর্জয় সাহা,শফিকুর ইসলাম, দেলোয়ার হোসেন, সানোয়ার আলম সানু।

এই কর্মসুচীতে ভার্চুয়ালে পরামর্শক হিসাবে দায়িত্ব পালন করেছেন ছাত্র মৈত্রী কেন্দ্রীয় সহ- সভাপতি রাশেদ খান বলে জানান, জেলা সমন্ময়ক।

এ সময় আরো উপস্থিত ছিলেন মৈত্রী ব্রিগেড সদস্য সুব্রত বিশ্বাস, শরিফুল ইসলাম, শাহিন হোসেন, শুভ বিশ্বাস আকাশ, বিপ্লব ঘোষ, সাইফুল্লাহ সাঈফ, আবু হানিফ, সুব্রত প্রামাণিক শুভ প্রমুখ।

মৈত্রী ব্রিগেডের জেলা সমন্ময়ক শ্যামল শর্মা বলেন যতদিন না যশোরে কোভিড পরিস্থিতি স্বাভাবিক হচ্ছে ব্রিগেডের খাদ্য সহায়তা কর্মসূচী চলবে।