আমরা একে অপরকে সহায়তার হাত বাড়িয়ে দেবো: পলক

আইসিটি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক বলেছেন, আমরা সবাই একে অপরকে সহায়তার হাত বাড়িয়ে দেব। যার যা কিছু সামর্থ্য আছে, সবকিছু উজাড় করে দিয়ে এই দুর্যোগকালীন পরিস্থিতির মোকাবিলা করতে হবে।

রবিবার নাটোর জেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের কাছে স্বাস্থ্য সামগ্রী হস্তান্তর বিষয়ে আয়োজিত এক অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। এসময় সবাই মিলে করোনাকালীন এই দুর্যোগ পাড়ি দেওয়ার বিষয়ে আশাবাদ ব্যক্ত করেন প্রতিমন্ত্রী।

জেলা পুলিশের প্রশংসা করে পলক বলেন, জেলা পুলিশ ইতিমধ্যেই অক্সিজেন ব্যাংক গড়ে তুলেছে, যা নাটোরের করোনা রোগীদের জন্য এক মাইলফলক। অক্সিজেন স্বল্পতায় যেকোনো পরিস্থিতিতে কাজ করতে আগ্রহী বলে জানান তিনি।

প্রতিমন্ত্রী জেলা প্রশাসকের কাছে প্রয়োজনীয় স্বাস্থ্য সামগ্রীসহ অন্যান্য বিষয়ের চাহিদা আহ্বান করেন। জেলা প্রশাসক মো. শামীম আহমেদ মন্ত্রীর কাছে নাটোরে একটি করোনা পরীক্ষার জন্য পিসিআর ল্যাব স্থাপনের আবেদন জানান। এছাড়া অক্সিজেন রিফিলের ব্যবস্থা ও অক্সিজেন প্ল্যান্ট স্থাপনের অনুরোধ জানান।

এদিন করোনা প্রতিরোধে বিভিন্ন সামগ্রী প্রদান করেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। রবিবার সকাল ৯টার দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক সংক্ষিপ্ত সভা শেষে জেলার বিভিন্ন স্থানে করোনা প্রতিরোধক বুথ, মাস্ক, অক্সিজেন কন্সেন্ট্রেটর ও নগদ টাকা প্রদান করেন তিনি।