লোহাগড়ায় বিএনপির করোনা হেল্প সেন্টারের উদ্বোধন

আর্তমানবতার সেবায় নড়াইলের লোহাগড়া উপজেলায় করোনা হেল্প সেন্টারের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (২০ জুলাই) দুপুরে লোহাগড়ার লক্ষীপাশা মোল্যার মাঠ এলাকায় এ কার্যক্রমের উদ্বোধন করেন বিগত সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে বিএনপি মনোনীত এমপি প্রার্থী শরীফ কাসাফুদ্দোজা কাফি।
তিনি বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় করোনা পর্যবেক্ষণ ও হেল্প সেন্টার উদ্বোধন করা হয়েছে। এর মাধ্যমে ফ্রি অক্সিজেন সেবা, ডাক্তারি পরামর্শসহ করোনা বিষয়ে অন্যান্য সহযোগিতা করা হবে।

জেলা বিএনপির দপ্তর সম্পাদক ও লোহাগড়া উপজেলা বিএনপির সদস্য সচিব টিপু সুলতানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির দায়িত্বপ্রাপ্ত সভাপতি জুলফিকার আলী মন্ডল।

প্রধান বক্তা ছিলেন-জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার রিজভী জর্জ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন-লোহাগড়া পৌর বিএনপির সিনিয়র যুগ্ম-আহবায়ক মোল্যা নজরুল ইসলাম, জেলা বিএনপির সহ-প্রচার সম্পাদক সৈয়দ আব্দুস সবুর, লোহাগড়া পৌর বিএনপির যুগ্ম-আহবায়ক শামসুল হক আজাদ,

লোহাগড়া উপজেলা যুবদলের সদস্য সচিব আহাদুজ্জামান বাটু, জেলা ছাত্রদলের সভাপতি ফরিদ হোসেন বিশ্বাস, বিএনপি নেতা খন্দকার কিয়ামুল হাসান, মোহাম্মদ মুসা মোল্যা, তারিকুল ইসলামসহ অনেকে।