বরিশালে একদিনে করোনায় আরো ১৪ জনের মৃত্যু

গত ২৪ ঘণ্টায় বরিশাল বিভাগে নতুন করে ১৪৯ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। বিভাগে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৭ হাজার ৮শ’ ১২ জনে।

একই সময়ে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসাপাতালের করোনার আইসোলেশন ওয়ার্ডে উপসর্গ নিয়ে ৬ জন এবং করোনা ওয়ার্ডে ৪ জনের মৃত্যু হয়েছে।

গত ২৪ ঘণ্টায় ব‌রিশা‌লে একজন, পটুয়াখালীতে একজন, ভোলায় একজন, পিরোজপুরে দুজন এবং বরগুনায় তিন জনসহ মোট ৮ জন করোনা রোগীর মৃত্যু শনাক্ত হয়েছে।

বরিশাল বিভাগে করোনায় মোট মৃত্যুর সংখ্যা ৪০৭ জনে দাঁড়িয়েছে বলে জানিয়েছেন জানিয়েছেন বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. বাসুদেব কুমার দাস।

তিনি জানান, মোট আক্রান্ত ২৭ হাজার ৮১২ জনের মধ্যে এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ১৭ হাজার ৪৩৮ জন।আক্রান্তের সংখ্যায় বরিশাল জেলায় নতুন ৯৭ জন নিয়ে মোট ১১ হাজার ৮৪৪ জন, পটুয়াখালী জেলায় নতুন দুজন নিয়ে মোট ৩ হাজার ৪৩৪ জন,

ভোলা জেলায় নতুন ২০ জনসহ মোট ২ হাজার ৭৭৭ জন, পিরোজপুর জেলায় নতুন ২১ জনসহ মোট ৩ হাজার ৮৪৬ জন, বরগুনা জেলায় নতুন ৯ জন নিয়ে মোট আক্রান্ত ২ হাজার ৩৮৩ জন এবং ঝালকাঠি জেলায় নতুন শনাক্ত না থাকায়, মোট শনা‌ক্তের সংখ্যা ৩ হাজার ৫২৮ জন।

শেবাচিম হাসপাতালের পরিচালকের দপ্তর সূত্রে জানা গেছে, গত ২৪ ঘণ্টায় শুধুমাত্র বরিশাল শেবাচিম হাসপাতালের করোনার আইসোলেশন ওয়ার্ডে উপসর্গ নিয়ে ছয় জনের এবং করোনা ওয়ার্ডে চারজনের মৃত্যু হয়েছে।

যা নিয়ে শুধুমাত্র শেবাচিম হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডেই উপসর্গ নিয়ে ৬৯৬ জন এবং করোনা ওয়ার্ডে করোনায় আক্রান্ত হয়ে ২৬২ জনের মৃত্যু হয়েছে। আর উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করা ৬৯৬ জনের মধ্যে ৫৯ জনের কোভিড টেস্টের রিপোর্ট এখনো হাতে পাওয়া যায়নি।