ট্রাক্টর-মোটরসাইকেল সংঘর্ষে প্রাণ গেল ২ ভাইয়ের

road accident

নওগাঁর পত্নীতলায় ট্রাক্টরের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই ভাই নিহত হয়েছেন।। শুক্রবার সন্ধ্যায় পত্নীতলা ইউনিয়নের জলকার মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার মহিমাপুর গ্রামের মৃত নেপাল চন্দ্রের ছেলে অলিত চন্দ্র (৩২) ও সুভাষ চন্দ্র (২৬)।

পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যায় অলিত চন্দ্র ও সুভাষ চন্দ্র মোটরসাইকেলযোগে মধইল থেকে নজিপুর যাচ্ছিলেন। তাদের বহনকারী মোটরসাইকেলটি পত্নীতলা ইউনিয়নের জলকার মোড়ে পৌঁছলে বিপরীতমুখী একটি ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে অলিত চন্দ্র নিহত হন।

স্থানীয়রা ছোট ভাই সুভাষকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে রেফার্ড করেন। রামেক হাসপাতালে নিয়ে যাওয়ার পথে সুভাষের মৃত্যু হয়।

পত্নীতলা থানার ওসি শামছুল আলম শাহ্ বলেন, পত্নীতলা ইউনিয়নের জলকার মোড় এলাকায় মোটরসাইকেল পৌঁছালে দ্রুতগামী একটি ট্রাক্টর যানটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই একজন ও হাসপাতালে নেওয়ার পথে আরেকজন নিহত হন। ট্রাক্টরটি জব্দ করা হয়েছে। মরদেহ দুটি ময়না তদন্তের জন্য নওগাঁ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।