ভারতীয় লুকে ধরা দিয়েছেন নোরা ফাতেহি

আইটেম গার্ল তিনি। এমনকি বলিউডের সবচেয়ে লাস্যময়ী ‘বেলি ডান্সার’ বললেই সবার প্রথম মাথায় আসে তার নামটি। নেটিজেনদের হার্টথ্রব তিনি।

বম্ব শেল ফিগার এবং পাশ্চাত্য ফ্যাশনের জন্যও বেশ জনপ্রিয় তিনি। যে কোনও ওয়েস্টার্ন পোশাকে নিজেকে অনায়াসেই মেলে ধরেন অভিনেত্রী। কথা হচ্ছে- অভিনেত্রী নোরা ফাতেহিকে নিয়ে।

তবে এবার কোনো খোলামেলা পোশাক নয়, একদম ভারতীয় লুকে ধরা দিয়েছেন নোরা ফাতেহি। তার সেই লুক ইতিমধ্যে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। যা রীতিমতো তোলপাড় শুরু করেছে নেট দুনিয়ায়।

নোরার যে লুকটি ভাইরাল হয়েছে সেখানে লাল পাড় সাদা শাড়ি আটপৌর করে পরেছেন অভিনেত্রী। গোটা শাড়িতে জড়ির কাজ। সঙ্গে মানানসই জিজাইনার ব্লাউজ। সামনেটা পাফ করে খোপা বেঁধেছেন চুলে।

গলায়, কানে এবং হাতে কুন্দনের গয়নার সেট। কপালে বড় টিকলি। মুখে হাল্কা মেকআপের সঙ্গে ঠোঁটে ন্যুড কালার লিপস্টিক। নোরার এই বাঙালিয়ানা লুক বেশ মনে ধরেছে নেটিজেনদের।

অনেকে তো নোরার এই লুককে ‘দেবদাস’ ছবিতে ঐশ্বরিয়ার ‘পারো’র লুকের সঙ্গে তুলনা করেছেন। নোরা এখন ব্যস্ত রয়েছেন ‘ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া’ ছবির শুটিং নিয়ে। এতে প্রধান চরিত্রে রয়েছেন অজয় দেবগণ।